গুরুদাসপুরে পিস্তল ঠেকিয়ে ছাত্রলীগ নেতার ছিনতাইয়

2
গুরুদাসপুরে পিস্তল ঠেকিয়ে ছাত্রলীগ নেতার ছিনতাইয়

নাটোর: নাটোরের গুরুদাসপুরে উপজেলা পরিষদ ভবনের সামনে একটি বাড়ি একটি খামারের অফিস সহায়ক মো. রাকিবুল হাসানকে পিস্তল দেখিয়ে মোবাইল ও টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

এ সময় পরিষদ ভবনের সামনে উপজেলা ভূমি সেবা সপ্তাহ ক্যাম্পের ভ্রাম্যমাণ মঞ্চে আগুনও দেওয়া হয়।

রোববার রাত সাড়ে ১০টার দিকে উপজেলা পরিষদ ভবনের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ছাত্রলীগ নেতা মো. কবির আলীকে রাতেই আটক করেছে গুরুদাসপুর থানা পুলিশ।

ভুক্তভোগী রাকিবুল ইসলাম জানান, রোববার রাত সাড়ে ১০টার দিকে তিনি মহিলা দপ্তরের সামনে ফোনে কথা বলছিলেন। দুই-তিনজন গিয়ে তার পরিচয় জানতে চান। তিনি সরকারি অফিসের অফিস সহায়ক বলামাত্রই পিস্তল দেখিয়ে তার কাছে থাকা টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেন। পরে ভূমি সেবা সপ্তাহ ক্যাম্পের ভ্রাম্যমাণ মঞ্চে গিয়ে আগুন দিয়ে চলে যান তারা।

উপজেলা ফায়ার সার্ভিস ইউনিট অফিসার শহিদুল ইসলাম জানান, খবর পাওয়ামাত্রই ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মো. তমাল হোসেন জানান, ভুক্তভোগী রাকিবুল ইসলাম এবং উপজেলা ভূমি অফিস কর্তৃক থানায় পৃথক দুটি মামলা করা হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। তারা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকেও বিষয়টি অবগত করেছেন বলে তিনি জানান।

গুরুদাসপুর থানার ওসি মো. আব্দুর রাজ্জাক বলেন, এ ঘটনায় কবির আলী নামে একজনকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন। তবে পিস্তলের বিষয়ে জিজ্ঞেস করলে তিনি কোনো মন্তব্য করেননি।

এ বিষয়ে নাটোর পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে বিস্তারিত জানানো হবে।

আপনার মন্তব্য