28.4 C
Rajshahi
সোমবার, আগস্ট 8, 2022

গোদাগাড়ীতে ট্রাকের চাপায় দুই পথচারীর মৃত্যু

স্টাফ রিপোর্টার: রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় বেপরোয়া খোলা ট্রাকের চাপায় দুই পথচারী মারা গিয়েছেন। শনিবার (৮ মে) বেলা সাড়ে ১১টার দিকে গোদাগাড়ী পৌর সদরের ডাইংপাড়া মোড়ের অদূরে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, গোদাগাড়ী পৌরসভার শিবসাগর মহল্লার ইয়াহিয়ার ছেলে ইসরাইল হক (৫০) ও মহিষালবাড়ি এলাকার আতাউর রহমানের ছেলে রনি (৩৫)। ভ্যাচনকল রনির ভ্যানে করে ধান বিক্রি করতে এসেছিলেন কৃষক ইসরাইল হক।

এই তথ্য নিশ্চিত করেছেন গোদাগাড়ী ফায়ার স্টেশনের স্টেশন অফিসার আতাউর রহমান। তিনি বলেন, ডাইংপাড়া মোড়ের অদূরে বিদ্যু অফিসের সামনে গোদাগাড়ী-কাঁকনহাট সড়কের পাশে ধানের হাটে যাচ্ছিলেন ওই দুজন। এসময় একটি এক্সকেভেটরবাহী খোলা ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তারা মারা যান। খবর পেয়ে দমকল কর্মীরা গিয়ে মরদেহ উদ্ধার করে। পরে মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এসময় ট্রাকটি ব্যাটারি চালিক অটোরিকশা ও ধান বোঝাই ভটভটিকে ধাক্কা দেয়। পরে সড়কের ধারে বসা ধানের হাটে ঢুকে পড়ে। এতে আরো অন্তত ১০ জন আহত হন। তাদের উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নেয়া হয়েছে।

গোদাগাড়াী মডেল থানার ওসি খলিলুর রহমান পাটোয়ারী জানান, এক্সকেভেটর নিয়ে ট্রাকটি গোদাগাদীর দিকে আসছিলো। পথে বিদ্যু্ৎ অফিসের সামনে ধানের হাটে এই দুর্ঘটনা ঘটনায়। এতে ঘটনাস্থলেই মারা গেছেন দুজন। আরো হয়েছেন আরো বেশ কয়েকজন। পুলিশ মরদেহ উদ্ধার করেছে। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। 

স্থানীয়দের সহায়তায় আটকানো হয়েছে ট্রাকটি (ঢাকা মেট্রো চ-৮১-০৪৪৫)। হেফাজতে নেয়া হয়েছে এটির চালক ও তার সহকারীকে। এনিয়ে আইনত ব্যবস্থা নেয়া হচ্ছে।

এই রকম আরোও খবর

ফেসবুকে আমাদের ফলো করুন

0Fansমত
3,429অনুগামিবৃন্দঅনুসরণ করা
0গ্রাহকদেরসাবস্ক্রাইব
- Advertisement -spot_img

সর্বশেষ খবর