ঢাকাফেরত করোনা রোগী নিখোঁজ

13
রাজশাহীজুড়ে আরও আটজনের প্রাণ নিলো করোনা

বগুড়া: বগুড়ায় করোনাভাইরাসে আক্রান্ত দুইজনের মধ্যে ঢাকাফেরত এক যুবককে খুঁজে পাওয়া যাচ্ছে না। করোনা পজিটিভ শনাক্ত হওয়ার পর থেকে তিনি নিখোঁজ রয়েছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ ও বগুড়া সদর থানা পুলিশ খোঁজ করেও মঙ্গলবার দুপুর পর্যন্ত তার সন্ধান পায়নি। পুলিশ বলেছে, বগুড়ার একটি ছাত্রাবাসে থাকতেন ওই যুবক। তার বাড়ি কেরানীগঞ্জের কামরাঙ্গীরচরে।

বগুড়ার সিভিল সার্জনের কার্যালয় সূত্রে জানা যায়, সোমবার বগুড়ায় নমুনা পরীক্ষা শেষে দুইজনের পজিটিভ পাওয়া গেছে। আক্রান্তদের একজনের বাড়ি বগুড়া সদর উপজেলার বাঘোপাড়ায়। তার বয়স ৩৮ বছর। আক্রান্ত ২৭ বছরের অপর যুবকের বাড়ি শহরের রহমান নগরের কাজিখানা এলাকায়। তিনি ওই এলাকার একটি ছাত্রাবাসে ভাড়া থাকতেন। বগুড়ার বেসরকারি একটি বাণিজ্যিক প্রতিষ্ঠানে কর্মরত তিনি। ঢাকা থেকে বগুড়ায় আসার পর নমুনা দেন তিনি। পজিটিভ হওয়ার পর থেকে তাকে পাওয়া যাচ্ছে না। দুইজনের নমুনাই ১০ মে সংগ্রহ করা হয়।

ওই দুইজনের মধ্যে যার বাড়ি বাঘোপাড়ায় তার তেমন কোনো উপসর্গ নেই। তবে রহমাননগরের সেই যুবকের কিছুটা জটিলতা আছে। তাকে হাসপাতালে ভর্তি করা প্রয়োজন। কিন্তু তাকে পাওয়া যাচ্ছে না। সোমবার ওই দুই দুইজনসহ বগুড়ায় এ পর্যন্ত মোট ৪১ জন করোনায় আক্রান্ত হলেন। আর সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন নয়জন। অন্য ৩২ জন নিজ বাড়িতে চিকিৎসাধীন।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন বলেন, সোমবার বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের পিসিআর ল্যাবে ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। এতে দুইজনের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।

বগুড়া সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান বলেন, করোনা আক্রান্ত যুবককে খুঁজছি আমরা। বগুড়ার রহমান নগর এলাকার একটি ছাত্রাবাসে ভাড়া থাকতেন ওই যুবক। তার বাড়ি কেরানীগঞ্জের কামরাঙ্গীরচরে।

আপনার মন্তব্য