তথ্যমন্ত্রীর সুস্থতা কামনায় টিআরসি’র দোয়

6

স্টাফ রিপোর্টার, তানোর: করোনা ভাইরাসে আক্রান্ত তথ্যমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদের সুস্থতা কামনায় রাজশাহীর তানোর রিপোর্টার্স ক্লাব (টিআরসি) এর উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


শুক্রবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় পৌর সদরের সৈনিক সুপার মার্কেটে ক্লাব কার্যালয়ে তথ্যমন্ত্রীর সুস্থতা ও দীর্ঘায়ূ কামনায় এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


টিআরসি’র ক্লাব সভাপতি ও টিবিএম কলেজ অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) অসিম কুমার সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমানের সঞ্চালনায় এ সময়ে ক্লাবের উপদেষ্টা ও বঙ্গবন্ধু পদকপ্রাপ্ত স্ব-শিক্ষিত ধান গবেষক নূর মোহাম্মদ, প্রভাষক মাহামুদুল হাসান মাসুদ, ক্লাবের সিনিয়র সহ-সভাপতি প্রভাষক মফিজ উদ্দীন, সহ-সভাপতি বকুল হোসেন, যুগ্ম সম্পাদক সামসুজোহা, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ, সহ-সাংগঠনিক সম্পাদক লিংকন আহম্মেদ, কোষাধ্যক্ষ বিশ্বজিত চৌধূরী, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক লুৎফার রহমান, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক রেজাউল করিম, সমাজ কল্যাণ সম্পাদক আব্দুর রাহীম, দপ্তর ও প্রচার সম্পাদক সেলিম রেজা, কার্যনির্বাহী সদস্য ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, থানা মোড় বণিক সমিতির সভাপতি হামিদুর চৌধুরী, নির্বাহী সদস্য আশরাফুল ইসলাম, নয়ন কুমার দাস, পাপ্পু কুমার উপস্থিত ছিলেন।


সম্প্রতি তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আপনার মন্তব্য