দুর্গাপুরে সাবেক সাংসদ তাজুলের কবর জিয়ারত

21
দুর্গাপুরে সাবেক সাংসদ তাজুলের কবর জিয়ারত

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: রাজশাহী- ৫ (দুর্গাপুর-পুঠিয়া) সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এবং রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট মরহুম তাজুল ইসলাম মোহাম্মাদ ফারুকের করব জিয়ারত করেছেন দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগ ও তার সহযোগী অঙ্গসংগঠন।

সোমবার দুপুর ২টার দিকে জেলা আওয়ামী লীগের সহ সহসভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল মজিদ সরদারের নেতৃত্বে আওয়ামী লীগ ও তার সহযোগী অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মি উপজেলা আমগাছীতে গিয়ে মরহুম তাজুল ইসলাম মোহাম্মাদ ফারুকের কবর জিয়ারত করেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তোফাজ্জল হোসেন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান বানেছা বেগম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ছালিম উদ্দিন, দুর্গাপুর যুবলীগের সভাপতি বেলাল হোসেন, সাধারণ সম্পাদক আবুল বাশার, জেলা সৈনিক লীগের সাধারণ সম্পাদ গোলাম ফারুক, উপজেলা সৈনিক লীগের সভাপতি নুর মোহাম্মাদ।

এছাড়াও দুর্গাপুর পৌর সৈনিক লীগের সভাপতি হায়দার আলী, সাধারন সম্পাদক মাসুদ রানা তুষার, কিসমত গণকৈড় ইউপি চেয়ারম্যান আফসার আলী, দেলুয়াবাড়ী ইউপি চেয়ারম্যান রিয়াজুল ইসলাম, পানানগর ইউপি চেয়ারম্যান আজাহার আলী, জয়নগর ইউপি চেয়ারম্যান সমসের আলী, ঝালুকা ইউপি চেয়ারম্যান মোজাহার আলী মন্ডল, দেলুয়াবাড়ী ইউপি আওয়ামী লীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ বা”চু উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আমিনুল ইসলাম টুলু, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাজেদুর রহমান মিঠু, সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ৩১জানুয়ারি রাজশাহী- ৫ (দুর্গাপুর-পুঠিয়া) সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট মরহুম তাজুল ইসলাম মোহাম্মাদ ফারুক বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন।

আপনার মন্তব্য