নায়কের স্ত্রীর আপত্তিতে বাদ পড়েন নায়িকা

4
নায়কের স্ত্রীর আপত্তিতে বাদ পড়েন নায়িকা

বিনোদন ডেস্ক: শুধু সিনেমার চরিত্র বাছাই নয়, কথাবার্তায়ও বেশ সাহসী ও স্পষ্টবাদী তাপসী পান্নু। স্বজনপোষণ থেকে রাজনীতি, কোনো বিষয়েই গলা উঁচিয়ে কথা বলতে পিছপা হন না। সম্প্রতি এক সাক্ষাৎকারে ফের ইন্ডাস্ট্রিতে তার কিছু তিক্ত অভিজ্ঞতার কথা তুলে ধরলেন অভিনেত্রী। খবর- আনন্দবাজার পত্রিকা।

শুধু নায়কের স্ত্রীর আপত্তির কারণে ছবি থেকে বাদ পড়তে হয়েছে- এমন কথাও জানালেন ‘পিঙ্ক’ তারকা।

তাপসী বলেন, ইন্ডাস্ট্রিতে কাজ শুরুর প্রথম দিকে আমাকে অনেক যুক্তিহীন জিনিসের মুখোমুখি হতে হয়েছে। যেমন নায়কদের স্ত্রীদের আমাকে পছন্দ হয়নি বলে আমাকে ছবি থেকে বাদ দিয়ে দেওয়া হয়েছে। বলা হয়েছে নায়িকা হওয়ার মতো সুন্দরী আমি নই।

এখানেই থেমে যাননি তাপসী। আরও জানান, তার বলা একটি সংলাপ একবার নায়কের পছন্দ হয়নি। তাপসীকে সেটি পরিবর্তন করতে বলা হলেও রাজি না হওয়ায়, তার অজান্তে ডাবিং আর্টিস্ট এনে সেই কাজটি করানো হয়।

বর্তমানে সফল অভিনেত্রীদের তালিকায় তাপসীর নাম উজ্জ্বল। এত কিছুর পরেও ইন্ডাস্ট্রির একাংশের নারীদের প্রতি আচরণ এখনো তার চিন্তার কারণ। তিনি মনে করেন, মেয়েদের দমিয়ে রাখাতেই বিশ্বাসী এই বলিউড।

সে রকমই একটি উদাহরণ দিতে গিয়ে তাপসীর মনে পড়ে যায় তার নিজের সঙ্গে ঘটে যাওয়া একটি ঘটনা। তিনি জানালেন, আমাকে একবার বলা হয়েছিল আমার ছবির নায়কের আগের ছবিটি সফল না হওয়ায় বর্তমান ছবির বাজেটে কিছু ছাঁটকাট করতে হয়েছে। সেই কারণবশত আমার পারিশ্রমিক কমিয়ে দেওয়া হয়েছে। অন্য একজন নায়ক আবার চেয়েছিলেন একটি ছবিতে আমার শুরুর দৃশ্যটি পরিবর্তন করা হোক। আমার দৃশ্যটি তার দৃশ্যকে ছাপিয়ে যেতে পারে বলে মনে হয়েছিল সেই নায়কের।

চলতি বছর আলোচিত ‘থাপ্পড়’ সিনেমায় দেখা গেছে তাপসীকে। হাতে আছে হাসিন দিলরুবা, জন গণ মন ও রেশমী রকেট।

আপনার মন্তব্য