পবায় বিপুল পরিমাণ হেরোইনসহ যুবক গ্রেফতার

10
পবায় বিপুল পরিমাণ হেরোইনসহ যুবক

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পবা উপজেরায় এক কোটি ৮০ লাখ টাকা মূল্যের এক কেজি ৮০০ গ্রাম হেরোইন  উদ্ধার করেছে র‌্যাব। এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে মিজানুর রহমান (২২) নামের এক যুবককে।

রোববার (১০ জানুয়ারি) বিকেলে নগরীর উপকণ্ঠ পবা উপজেলার গোপালপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-৫ রাজশাহী মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল।

গ্রেফতার মিজানুর রহমান চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌর এলাকার মেছের আলীর ছেলে। 
 

এই ঘটনায় রাতেই রাজশাহী নগরীর দামকুড়া থানায় মামলা দায়ের হয়েছে। ওই মামলায় সোমবার (১১ জানুয়ারি) সকালে গ্রেফতার মিজানুর রহমানকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

নগরীর দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব হোসেন মামলার সত্যতার নিশ্চিত করেছেন।

তিনি বলেন, এই ঘটনায় রাতেই থানায় মামলা দায়ের করে র‌্যাব। পরে গ্রেফতার যুবককে ওই মামলায় আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

সোমবার সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৫ জানায়, যাত্রীবাহী বাসে চেপে রাজশাহী আসছিলেন ওই যুবক। গোপন সংবাদ পেয়ে পথে গোপালপুর এলাকায় তাকে আটক করা হয়।

ওই সময় কার কাছ থেকে ১৯ প্যাকেটে এককেজি ৮০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক বাজারমূল্য প্রায় এক কোটি ৮০ লাখ টাকা।

র‌্যাব আরো জানায়, ওই যুবক দীর্ঘদিন ধরে মাদককারবারে নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। পরে তার বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেয়া হয়েছে।

আপনার মন্তব্য