পরকীয়ার জেরে অভিনেতাকে কুপিয়ে হত্যা

7
পরকীয়ায় আসক্ত অভিনেতাকে কুপিয়ে হত্যা

বিনোদন ডেস্ক: পরকীয়া সম্পর্কের কারণে হত্যা করা হয়েছে ভারতের তামিল টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা সিলভারাথিনামকে! সম্প্রতি এমনই একটি খবর প্রকাশ্যে এসেছে।

জানা গেছে, সিলভারাথিনামকে যেখানে খুন করা হয়েছে, সেখানকার সিসিটিভি ফুটেজ হাতে পেয়েছে পুলিশ। ওই সিসিটিভি ফুটেজ থেকে বিজয় কুমার নামে এক ব্যক্তির পরিচয় উদ্ধার করা হয়।

পুলিশের প্রাথমিক অনুমান, বিজয় কুমারের স্ত্রীর সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন ওই তামিল অভিনেতা। যার কারণে পরিকল্পনা করে সিলভারাথিনামকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করা হয়।

যদিও ঘটনার সময় বিজয় কুমারের সঙ্গে সেখানে আর কে কে হাজির ছিলেন, সে বিষয়েও এখন পর্যন্ত আর কোনো তথ্য পুলিশের হাতে আসেনি।

ভারতের গণমাধ্যম জি নিউজ বলেছে, শনিবার পরিচালক বন্ধু মানির সঙ্গেই বাড়িতে ছিলেন বিজয় কুমার। রবিবারও তেমন কোনো কাজ না থাকায় তিনি বাড়ি থেকে বের হননি।

রবিবার দুপুরে আচমকাই তাঁর মোবাইলে একটি ফোন এলে, বেরিয়ে পড়েন সিলভারাথিনাম। বাড়ি থেকে বেরোনোর বেশ কয়েক ঘণ্টা পর মানিকে ফোন করে পুলিশ। তখনই সিলভারাথিনামকে খুন করা হয়েছে বলে জানানো হয়।

চেন্নাইয়ের এমজিআর নগর থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। পরকীয়ার জেরেই সিলভারাথিনামকে খুন করা হয়েছে, না তার পেছনে আরো কোনো কারণ রয়েছে, সে বিষয়ে চলছে তদন্ত।

শ্রীলঙ্কা থেকে ভারতে এসে অভিনয়জগতে পা রাখেন সিলভারাথিনাম। তামিল টেলিভিশনের পর্দায় বেশির ভাগ সময়ই ভিলেন হিসেবে হাজির হতেন তিনি। শ্রীলঙ্কা থেকে হাজির হয়ে গত ১০ বছর ধরে অভিনয়ের সঙ্গে যুক্ত সিলভারাথিনাম নামের ওই ব্যক্তি। 

আপনার মন্তব্য