পাবনায় পুলিশের পাল্টা গুলিতে গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী

15
পাবনায় পুলিশের পাল্টা গুলিতে গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী

পাবনা: পাবনায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আপিল শেখ (৪২) নামে এক অবৈধ অস্ত্র ও মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন। সোমবার দিবাগত রাত দেড়টার দিকে পাবনা মেডিকেল কলেজ এলাকার ছাতিয়ানি পশ্চিমপাড়ায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

পুলিশের দাবি, গুলিবিদ্ধ আপিল শেখ অবৈধ অস্ত্র ও মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে ৯টি মামলা রয়েছে। তিনি শহরের ছাতিয়ানি পশ্চিকপাড়া গ্রামের মো. শমসের শেখের ছেলে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, দীর্ঘদিন ধরে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে আসছিলেন আপিল শেখ ও তার সঙ্গীরা। সোমবার রাতে পুলিশের একটি দল ওই এলাকায় অভিযানে যায়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি করে আপিল শেখ ও তার সহযোগীরা। এ সময় পুলিশও পাল্টা গুলি করে। একপর্যায়ে গোলাগুলি থেমে গেলে ঘটনাস্থলে আপিল শেখকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তাকে করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে একটি পিস্তল, আট রাউন্ড গুলি, চার রাউন্ড শর্টগানের গুলির খোসা, একটি চাকু, পাঁচ গ্রাম হিরোইন উদ্ধার করা হয়। এ ঘটনায় এএসআই নুরুজ্জামান, শাহীন ও কনস্টেবল শাহাদত আহত হয়েছেন।

আপনার মন্তব্য