33.2 C
Rajshahi
শনিবার, জুন ২৫, ২০২২

পুঠিয়া হিসাবরক্ষণ অফিসারসহ ৩ জনের নামে মামলা

স্টাফ রিপোর্টার: নমিনীর টাকা আত্মসাতের অভিযোগে রাজশাহীর দুর্গাপুর উপজেলা হিসাবরক্ষণ অফিসের ৩ কর্মকর্তা-কর্মচারীর নামে মামলা হয়েছে। বুধবার (২২ জুন) দুর্নীতি দমন কমিশনের (দুদক) রাজশাহী সমন্বিত জেলা কার্যালয় এই মামলা দায়ের করে।

আসামীরা হলেন- দুর্গাপুর উপজেলা হিসাবরক্ষণ অফিসার বাবলুর রহমান (৫২), ওই দপ্তরের অবসরপ্রাপ্ত নৈশ প্রহরী জহুরুল হক (৬৫) ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের হিসাব সহকারী আফসার আলী।

মামলার বাদি দুদকের সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আমির হোসাইন। তিনি বলেন, বুধবার দুদকের সমন্বিত জেলা কার্যালয়ে মামলাটি দায়ের করা। মামলা নম্বর-১০।

দন্ডবিধির ৪২০/৪০৬/৪০৯/১০৯ তৎসহ দুর্নীতি প্রতিরোধ আইন, ১৯৪৭-এর ৫(২) ধারায় একটি মামলা দায়ের করা হয়। মামলাটি দায়ের শেষে মামলাটি জেলা জজ আদালতে প্রেরণ করা হয়েছে। মামলাটি ০৩/২০২১ হিসেবে রেজিস্ট্রারভূক্ত করা হয়েছে।

তিনি বলেন, দুর্গাপুর উপজেলা নির্বাহী অফিসারের দপ্তরে সুইপার হিসেবে কর্মরত ছিলেন রাবেয়া খাতুন। তিনি তার মেয়ে রাজশাহী নগরীর বিনোদপুর ধরমপুরের বাসিন্দা কাজল রেখা ওরফে জয়নবেরকে নমিনি করে যান।

কিন্তু রাবেয়া খাতুনের মৃত্যুর পর তার দ্বিতীয় স্বামী একই দপ্তরের অবসরপ্রাপ্ত নৈশ প্রহরী জহুরুল হক তার চাকুরির পেনশনের যাবতীয় পাওনাদি উত্তোলন করেন। এতে বঞ্চিত হন নোমিনী জয়নব।

এনিয়ে জয়নব অভিযোগ দেন দুদকে ।  অভিযোগ তদন্তে এই তিন জনের সম্পৃক্ততা পায় দুদক। এরপরই মামলা দায়েরের পথে হাটে দুদক।

এই রকম আরোও খবর

ফেসবুকে আমাদের ফলো করুন

0Fansমত
3,360অনুগামিবৃন্দঅনুসরণ করা
0গ্রাহকদেরসাবস্ক্রাইব
- Advertisement -spot_img

সর্বশেষ খবর