পুলিশকে পুত্রবধূর জরুরি ফোন, শ্বশুর আটক

12
নাটোরে ভ্যানচালক হত্যায় দুইজন গ্রেফতার

জাতীয় ডেস্ক: জাতীয় জরুরি সেবা ‘৯৯৯’ নম্বরে এক নারীর ফোন পেয়ে ধর্ষণের অভিযোগে তার শ্বশুরকে আটক করেছে রাজধানীর পল্লবী থানা পুলিশ।
 

রোববার সকাল ১১টায় বাংলাদেশ পুলিশ পরিচালিত ‘৯৯৯’-এ মিরপুর ১১ সেকশনের একটি বাড়ি থেকে ওই নারী ফোন করেন। তিনি কান্নাজড়িত স্বরে জানান, তিনি তার শ্বশুর কর্তৃক ধর্ষণের শিকার হয়েছেন।

তার স্বামী শারীরিক প্রতিবন্ধী এবং তার একটি সন্তান আছে। চার মাস আগে তার শাশুড়ি মারা গেছেন। এর পর থেকেই তার শ্বশুর নানাভাবে উত্যক্ত করে আসছিলেন। তবে লোকলজ্জার ভয়ে তিনি কাউকে কিছু বলতে পারেননি। 
 

সোমবার সকালে তার শ্বশুর তাকে ধর্ষণ করে এবং এ ঘটনা প্রকাশ না করার জন্য নানারকম হুমকি দিচ্ছে। তার স্বামী প্রতিবন্ধী হওয়ায় তার পক্ষে বাবার বিরুদ্ধে কিছু করা সম্ভব নয়।

তিনি জরুরি সহায়তার অনুরোধ করেন। ৯৯৯- এর ফোকাল পয়েন্ট অফিসার পুলিশ পরিদর্শক আনোয়ার সাত্তার জানান, তাৎক্ষণিকভাবে কলারের সঙ্গে পল্লবী থানার ডিউটি অফিসারের কথা বলিয়ে দেওয়া হয়। 
 

সংবাদ পেয়ে পল্লবী থানা পুলিশের একটি দল অবিলম্বে ঘটনাস্থলে যায়।

পরে পল্লবী থানার এস আই শফিয়ার রহমান জানান, তিনি ঘটনাস্থলে গিয়ে ২৫ বছর বয়সী পুত্রবধূকে উদ্ধার করেন এবং শ্বশুর আওয়াল আলীকে (৭০) আটক করেন। ভিকটিমের ডাক্তারী পরীক্ষা ও পরবর্তী আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আপনার মন্তব্য