বাহাদুরপুরে নৌকার মাঝি হতে চান মামুন

67

নিয়ামতপুর: আসছে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন। সূত্রে জানা গেছে, মার্চ মাস থেকে ধাপে ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন শুরু হবে। আর এ উপজেলায় দ্বিতীয় ধাপে নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ সূত্রেই নওগাঁর নিয়ামতপুর উপজেলায় আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে মাঠে নামছেন বাহাদুরপুর ইউপির আওয়ামী লীগের সভাপতি মামুনুর রশিদ মামুন।

উপজেলার বাহাদুরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেতে নেতাদের তদবিরসহ ভোটারদের সমর্থন আদায়ে সম্ভাব্য প্রার্থীরা মাঠে নামছেন।

এই ধারাবাহিকতায় ৮ নং বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মামুনুর রশিদ মামুন দলীয় কর্মকাণ্ডের পাশাপাশি এলাকার বিভিন্ন সামাজিক উন্নয়ন মুলক কাজে বিশেষ ভূমিকা রাখছেন।

তিনি আরো দলকে শক্তিশালী করে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে নিজেকে আত্মনিয়োগ করে যাচ্ছেন। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মামুনুর রশিদ মামুন চার,চার বার ইউপি সদস্য এবং দুই, দুই বার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হন।

অত্র ইউনিয়নে তিনি এতই জনপ্রিয় হয়ে হয়ে উঠেছেন। জনগণ এবার তাকেই নৌকার মাঝি হিসেবে পেতে চায়। তার পক্ষে উপজেলা, ইউনিয়ন,  ওয়ার্ডের সহ আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সমর্থন দিচ্ছেন।

মামুনুর রশিদ মামুন বলেন, এবার তৃণমূল নেতাকর্মীদের অনুরোধ নৌকার মাঝি হতে মাঠে নেমেছি। দলীয় মনোনয়ন পাবো বলে আমি আশাবাদী ।

নৌকা প্রতীক পেলে বিজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। আমি এলাকার উন্নয়ন ও মানুষের জন্য কাজ করতে চাই।

আপনার মন্তব্য