বাড়িদে ঈদ করতে গিয়ে বাবাকে খুন

14
সিরাজগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে কৃষক নিহত

দেশজুড়ে ডেস্ক: শেরপুরের নকলা উপজেলার বানেশ্বরদী ইউনিয়নের কবুতরমারী গ্রামে একমাত্র ছেলে মিলন মিয়ার (২০) হাতে তার বাবা হাবিবুর রহমান খুন হয়েছেন বলে জানা গেছে।

শুক্রবার সকাল ১১টার দিকে কবুতরমারী গ্রামের নিজ বাড়িতে বাবা-ছেলের তর্কাতর্কির একপর্যায়ে ছেলের আঘাতে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় ঘাতক ছেলেকে আটক করেছে নকলা থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, মিলন মিয়া ঢাকায় একটি বেসরকারি কম্পানিতে চাকরি করে। গত রাতে সে বাড়িতে আসে ঈদ করতে। সকালে তার বাবার সঙ্গে পারিবারিক সমস্যার কারণে ঝগড়া শুরু হয়। ঝগড়ার একপর্যায়ে মিলন তার বাবাকে বগলের চিপায় ধরে রাখে।

এতে হাবিবুর রহমান অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়লে বাড়ির লোকজন নকলা হাসপাতালে নেওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে নেওয়ার পর তিনি রাস্তায় মারা যান।

বাবার মৃত্যুর খবর পেয়ে ঘাতক ছেলে পালানোর উদ্দেশ্যে বাড়ি থেকে বেরিয়ে যায়। এ খবর পেয়ে নকলা থানার পুলিশ মুজার বাজার এলাকা থেকে ঘাতক ছেলে মিলনকে আটক করে।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর বিষয়টি হত্যা কি না তা বিস্তারিত বলা সম্ভব হবে।

আপনার মন্তব্য