28.4 C
Rajshahi
সোমবার, আগস্ট 8, 2022

বিএসএমএমইউতে বাদশা

স্টাফ রিপোর্টার: করোনা আক্রান্ত ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। 

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) জরুরি ভিত্তিতে বাংলাদেশ বিমানবাহিনীর এমআই-১৭ হেলিকপ্টারে করে তাকে ঢাকায় নেয়া হয়।

দলটির পলিটব্যুরোর সদস্য কামরুল আহসান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, করোনা আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছিলেন। চিকিৎসকদের পরামর্শে তার চিকিৎসার জন্য বিভিন্ন পর্যায়ের ‘ক্লিনিক্যাল টেস্ট’ চলছিল।

 রাজশাহীতে গঠিত মেডিকেল বোর্ড কমরেড বাদশার আরও ভালো চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তরের পরামর্শ দিলে প্রধানমন্ত্রীর কার্যালয়ের তত্ত্বাবধায়নে তাকে বাংলাদেশ বিমানবাহিনীর হেলিকপ্টারে করে ঢাকার বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ‘কোভিড বিভাগে’ আনা হয়েছে।

কামরুল আহসান আরও জানান, তার শারীরিক অবস্থা স্থিতিশীল আছে। অক্সিজেন সেচুরেশন মাত্রা এখনও স্বাভাবিক আছে। পার্টির পলিটব্যুরোর এক বিবৃতিতে সংবাদটি নিশ্চিত করেছে। 

এদিকে ফজলে হোসেন বাদশার চিকিৎসার জন্য পার্টির সভাপতি রাশেদ খান মেননকে প্রধান করে ও পলিটব্যুরোর সদস্যদের সমন্বয়ে কমিটি গঠন করা হয়েছে। পলিটব্যুরো সার্বক্ষণিক কমরেড বাদশার স্বাস্থ্যগত অবস্থার খোঁজ রাখছে।

গত ৮ এপ্রিল সকালে বাদশা করোনা টিকার দ্বিতীয় ডোজ নিয়েছিলেন। ভ্যাকসিন নেওয়ার পর তার সামান্য জ্বর অনুভূত হয়েছিল। গতকাল ১৪ এপ্রিল করোনা পরীক্ষায় ফলাফল পজিটিভ আসে।

এই রকম আরোও খবর

ফেসবুকে আমাদের ফলো করুন

0Fansমত
3,429অনুগামিবৃন্দঅনুসরণ করা
0গ্রাহকদেরসাবস্ক্রাইব
- Advertisement -spot_img

সর্বশেষ খবর