28.4 C
Rajshahi
সোমবার, আগস্ট 8, 2022

ভারতে চিকিৎসায় গিয়ে গোদাগাড়ীর মেয়রের মৃত্যু

স্টাফ রিপোর্টার: ভারতে চিকিৎসায় গিয়ে মারা গেছেন রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার মেয়র মনিরুল ইসলাম বাবু (৫৬)। ভারতের বেঙ্গালুরুর হার্ট সেন্টার নারায়ণা হেলথ এ চিকিৎসাধীন অবস্থায় বুধবার (২১ এপ্রিল) ভোরে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

মেয়র বাবু গোদাগাড়ী পৌর এলাকার মহিষালবাড়ি মহল্লার বাসিন্দা ছিলেন। মৃত্যুকালে মেয়র স্ত্রী, মা, দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সম্প্রতি চিকিৎসার জন্য স্ত্রী জান্নাতুল ফেরদৌসকে সাথে নিয়ে ভারতে গিয়েছিলেন। তার মৃত্যুর সংবাদ দেশে স্বজনদের জানিয়েছেন মেয়রপত্নি জান্নাতুল ফেরদৌস।

মেয়র মনিরুল ইসলাম বাবুর ভাই ওলিউল্লাহ হবি গণমাধ্যমকে ভাইয়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, হার্টের সার্জারির জন্য মেয়র বাবু ভারতে গিয়েছিলেন।

সার্জারির আগে রোগনির্ণয়কালে তার কিডনির জটিলতা ধরা পড়ে। এই খবর জানতে পরে মানষিকভাবে ভেঙে পড়েন তিনি। এক পর্যায়ে তার ব্রেইন স্ট্রোক হয়। গত তিন দিন তিনি হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন।

বুধবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার মরদেহ বিমানযোগে বেঙ্গালুরু থেকে কলকাতায় নেয়া হেবে। সেখান থেকে বেনাপোল স্থলবন্দর দিয়ে মরদেহ দেশে নেয়ার কথা।

মেয়র মনিরুল ইসলাম বাবু রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক ছিলেন। স্থানীয় সংসদ সদস্য ওমর ফারুর চৌধুরীর বিরোধী গ্রুপে থাকায় গত নির্বাচনে দলের মনোনয়ন বঞ্চিত হন তিনি।

গত ১৪ ফেব্রুয়ারী অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেন তিনি। বিদ্রোহী প্রার্থী হিসেবে নৌকা প্রতীকের প্রার্থীকে বিপুল ভোটে হারিয়ে মেয়র নির্বাচিত হন তিনি।

এর আগের মেয়াদে নৌকা প্রতীক নিয়ে মেয়র নির্বাচিত হয়েছিলেন তিনি। 

এই রকম আরোও খবর

ফেসবুকে আমাদের ফলো করুন

0Fansমত
3,429অনুগামিবৃন্দঅনুসরণ করা
0গ্রাহকদেরসাবস্ক্রাইব
- Advertisement -spot_img

সর্বশেষ খবর