মোবাইলে থাকা ছবি ডিলিট না করায় স্ত্রীর প্রেমিককে খুন

44

দেশজুড়ে ডেস্ক: পরকীয়ার জেরে ফেনী শহরের রামপুরে খামার কর্মচারী মোজাম্মেল হক সাগরকে (২৪) হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। রোববার বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী সংবাদ সম্মেলন করে এ তথ্য নিশ্চিত করেন।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, গত ৩০ মে ফেনী শহরের রামপুর পাটোয়ারী বাড়ির সাদেক হোসেন পাটোয়ারীর মালিকানাধীন শাহনাজ ডেইরি ফার্মের ভেতরে মোজাম্মেল হক সাগরকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে তার মোবাইল ফোনটি নিয়ে যায় দুর্বৃত্তরা।

ওই দিন লাশ উদ্ধার করে ঘটনার তদন্তে নামে ডিবি পুলিশ। পরে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে হত্যায় জড়িত চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার অষ্টগ্রামের আবদুল খালেকের ছেলে মোহন প্রকাশ নয়ন (৩০), তার স্ত্রী খালেদা আক্তার বৃষ্টি (২৬) ও বড়ভাই রাজনকে (৩৫) আটক করে।

পুলিশ জানায়, স্ত্রীকে নিয়ে নয়ন ওই ফার্মের কাছে ভাড়া থাকত। এক সময় নয়নের স্ত্রী খালেদা আক্তার বৃষ্টির সঙ্গে সাগরের পরকীয়ার সম্পর্ক তৈরি হয়। তাদের ভিডিও ও ছবি মোবাইলে থাকায় সাগরকে হত্যার পরিকল্পনা করে নয়ন।

পরে বড় ভাই রাজনকে তার সঙ্গে সম্পৃক্ত করে। ঘটনার দিন ওই ফার্মে গিয়ে তারা সাগরকে ভিডিও ও ছবি ডিলিট করে দিতে বলে। এতে সাগর রাজি না হলে উভয়ের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরে সাগরকে কুপিয়ে মোবাইল নিয়ে যায় তারা।

মোজাম্মেল হক সাগরের মোবাইল ফোনের সূত্র ধরে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মোবাইল ফোনসহ রাজনকে আটক করে। পরে রাজনের তথ্যের ভিত্তিতে নয়ন ও বৃষ্টিকে ফেনী সদর উপজেলার রানিরহাট এলাকার একটি বাড়ি থেকে আটক করা হয়।

জেলা ডিবি পুলিশের ওসি এনএমএন নুরুজ্জামান বলেন, আটকদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। তদন্তে আরও তথ্য বেরিয়ে এলে পরবর্তীতে জানানো হবে।

আপনার মন্তব্য