28.4 C
Rajshahi
সোমবার, আগস্ট 8, 2022

রং নম্বরে প্রেম, আপত্তিকর ছবি তুলে মাদ্রাসা ছাত্রীকে হুমকি

স্টাফ রিপোর্টার: মোবাইলে রং নম্বরে যোগাযোগ থেকে রাজশাহীর এক মাদ্রাসা ছাত্রীর সাথে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন ফখরুল ইসলাম (২৭) নামের এক যুবক। মোবাইলে ধারণ করেছিলেন আপত্তিকর ছবি ও ভিডিও।

প্রেমের সম্পর্ক ভাঙতেই সেগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানোর হুমকি দিচ্ছিলেন প্রেমিক। সোমবার (১৮ এপ্রিল) দুপুরের দিকে নিজ এলাকা থেকে তাকে গ্রেফতার করেছে নগরীর কাশিয়াডাঙ্গা থানা পুলিশ।

গ্রেফতার ফখরুল ইসলাম হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার কাকুড়া গ্রামের আব্দুল মতিনের ছেলে। প্রেমিকার দায়ের করা পর্ণগ্রাফির মামলায় মঙ্গলবার (১৯ এপ্রিল) আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়।

নগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) রফিকুল আলম এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রাজশাহী নগরীর রাজপাড়া থানা এলাকার দ্বাদশ শ্রেণি পড়ুয়া মাদ্রাসা ছাত্রীর সাথে মোবাইলে রং নম্বরে ফখরুল ইসলামের পরিচয় হয়। এক পর্যায়ে তারা প্রেমের সম্পর্কে জড়ান।

গত ৩০ ডিসেম্বর ফখরুল রাজশাহীতে আসেন। বিয়ের প্রলোভনে ওই মাদ্রাসা ছাত্রীকে সঙ্গে নিয়ে তার ফুফুর বাড়ি সিলেটে নিয়ে যান।

সেখানে গিয়ে মাদ্রাসা ছাত্রী প্রেমিকের প্রতারণা টের পান। এনিয়ে শুরু হয় মনোমালিন্য। তার সাথে খারাপ আচরণ শুরু করেন ফখরুল। নিরুপায় হয়ে ঘটনাটি পরিবারকে জানান ওই ছাত্রী।

খবর পেয়ে স্বজনরা তাকে ফিরিয়ে আনেন। এরপর থেকেই প্রেমিকের সাথে সবধরণের যোগাযোগ বিচ্ছিন্ন করে দেয় ছাত্রী।

মোবাইল ফোনে বিভিন্ন সময় তোলা ওই ছাত্রীর বিভিন্ন ছবি এবং হোয়াটস অ্যাপ- কথোপকথনের আপত্তিকর ছবি ও ভিডিও ছাত্রীর আত্মীয়-স্বজনদের নিকট পাঠান।

সম্পর্ক না রাখলে আপত্তিকর এসব ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ারও হুমকি দেন ফখরুল। এই ঘটনায় পরে কাশিয়াঙ্গা থানায় মামলা দায়ের করে ছাত্রীর পরিবার।

এরপর অভিযান চালিয়ে ১৮ এপ্রিল আসামী ফখরুলকে গ্রেফতার করা হয়েছে। তার কাছে থাকা মোবাইলে ফোনে ওই ছাত্রীর আপত্তিকর ছবি ও ভিডিও পেয়েছে পুলিশ। পরে সেই ফোনটি জব্দ করা হয়েছে।

এই রকম আরোও খবর

ফেসবুকে আমাদের ফলো করুন

0Fansমত
3,429অনুগামিবৃন্দঅনুসরণ করা
0গ্রাহকদেরসাবস্ক্রাইব
- Advertisement -spot_img

সর্বশেষ খবর