28.4 C
Rajshahi
সোমবার, আগস্ট 8, 2022

রাজশাহীতে নূরের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা

স্টাফ রিপোর্টার: ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদসের (ডাকসু) সাবেক ভিপি নূরের বিরুদ্ধে রাজশাহীতে মামলা হয়েছে। বুধবার (২১ এপ্রিল) বেলা ১১টার দিকে নগরীর বোয়ালিয়া মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি দায়ের করেন নগর যুবলীগের যুগ্ম সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি। 

এসময় থানায় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী, রাজশাহী মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন বাচ্চু, রাজশাহী মহানগর যুবলীগের সহ-সম্পাদক মো. শরিফুল ইসলাম, ৩০ নং ওয়ার্ডের সভাপতি সাব্বির রাজ, আব্দুর রাজ্জাক রনিসহ প্রমুখ। 

নগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মামলার নথিপত্র তারা ঢাকার সাইবার ক্রাইম ট্রাইব্যুনালে পাঠাবেন। তাছাড়া আসামীর বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেবে পুলিশ।

এদিকে, মামলার আর্জিতে উল্লেখ করা হয়েছে, সাবেক ভিপি নূর তার নিজস্ব ফেসবুক আইডি থেকে আওয়ামী লীগ নেতাকর্মী ও সমর্থকদের ধর্মের অনুভূতির প্রতি আঘাত করেছেন। শুধু তাই নয়, বিভিন্ন সময় তিনি বর্তমান সরকার ও আওয়ামী লীগের নেতাকর্মীদের নামে মিথ্যা, বানোয়াট ও মানহানিকর মন্তব্য করছেন।

এছাড়া তার বক্তব্যের মধ্য দিয়ে বিভিন্ন সম্প্রদায়ের মধ্যে শত্রুতা সৃষ্টি ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি অবনতি ঘটানোর অপচেষ্টা চালিয়ে যাচ্ছেন। এছাড়াও তিনি পুলিশের এলএমজি পোস্ট তৈরি, আওয়ামীলীগ নেতাকর্মীদের চাদাবাজ আখ্যায়িত করাসহ বিভিন্ন অশোভনীয় মন্তব্য করেছেন।

তার এসমস্ত প্রশাসন, সরকার, রাষ্ট্রবিরোধী তথা স্বাধীনতার পক্ষের একটি দল আওয়ামীলীগের বিরুদ্ধে অপ্রীতিকর মন্তব্যের প্রতিবাদে দেশের প্রচলিত তথ্য প্রযুক্তি ধারায় মামলা করা হয়েছে।’

এই রকম আরোও খবর

ফেসবুকে আমাদের ফলো করুন

0Fansমত
3,429অনুগামিবৃন্দঅনুসরণ করা
0গ্রাহকদেরসাবস্ক্রাইব
- Advertisement -spot_img

সর্বশেষ খবর