রিকশা চালকের ছেলের স্বপ্নপূরণ করলেন হৃতিক

14
রিকশা চালকের ছেলের স্বপ্নপূরণ করলেন হৃতিক

বিনোদন ডেস্ক: তারকা সন্তান হলেও কষ্টের মূল্য বোঝেন হৃতিক রোশন। বোঝেন প্রতিভার কদর। সেই কারণেই রিকশা চালকের ছেলের স্বপ্ন পূরণে সাহায্য করতে এগিয়ে এলেন বলিউডের ‘হ্যান্ডসাম হাঙ্ক’। বিদেশে গিয়ে নাচ শেখার জন্য দিলেন অর্থ। খবর- সংবাদ প্রতিদিন।

২০ বছরের ওই যুবকের নাম কমল সিং। রাজধানী দিল্লির বাসিন্দা সে। কমলের বাবা ই-রিকশা চালান। দিল্লির এক সরকারি স্কুলে পড়াশোনা করেছেন কমল। নাচ সম্পর্কে কিছুই জানতেন না। তবে গানের ছন্দে নাচতে ভালবাসতেন

। সেই সময় ঘটনাচক্রে নাচের শিক্ষক ফার্নান্দো আগুইলেরার সঙ্গে তার দেখা হয়। রেমো ডি’স্যুজা পরিচালিত ‘এবিসিডি – অ্যানি বডি ক্যান ডান্স’ (ABCD: Anybody Can Dance) ছবিতে নাচের শিক্ষকের চরিত্রে অভিনয় করেছেন ফার্নান্দো।

দিল্লিতে তার ব্যালে স্কুল রয়েছে। সেখানে গিয়ে প্রথমবার ব্যালের সঙ্গে পরিচয় হয় কমলের। প্রথম থেকেই এই নৃত্যশৈলীর প্রতি ভাললাগা শুরু হয়।

স্কুলের ফি দেওয়ার পর্যাপ্ত অর্থ না থাকলেও কমলের প্রতিভা ও শেখার ইচ্ছে দেখে তাকে নাচ শেখাতে শুরু করেন ফার্নান্দো। এরপরই ইংলিশ ন্যাশনাল ব্যালে স্কুল অফ লন্ডন (English National Ballet School of London) থেকে প্রশিক্ষণ নেওয়ার সুযোগ পান কমল।

বিদেশে গিয়ে শেখার সুযোগ পেলেও রিকশা চালকের ছেলে কমল সিংয়ের পক্ষে ইংল্যান্ডে যাওয়ার খরচ জোগানো সম্ভব ছিলনা। খবর হৃতিক রোশনের কানে পৌঁছতেই সাহায্য করতে উদ্যোগী হন তিনি।

কমলের অ্যাকাউন্টে ৩ লক্ষ টাকা পৌঁছে দিয়েছেন বলিউড তারকা। সুপারস্টারের কাছে থেকে সাহায্য পেয়ে আপ্লুত কমল। ছাত্রকে সাহায্য করার জন্য হৃতিককে ধন্যবাদ জানিয়ে ভিডিও পোস্ট করেছেন ফার্নান্দো।

আপনার মন্তব্য