33.2 C
Rajshahi
শনিবার, জুন ২৫, ২০২২

শিবগঞ্জ সীমান্তে বাংলাদেশীকে গুলি করে মারল বিএসএফ

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সীমান্তে দুলাল হোসেন (৩৩) নামে এক বাংলাদেশি যুবককে গুলি করে হত্যা করেছে ভারতীয় সীমান্তরক্ষি বাহিনী।

মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার পাঁকা সীমান্তে এই ঘটনা ঘটে। নিহত দুলাল পাঁকা ইউনিয়নের সীমান্তবর্তী দশরশিয়া গ্রামের আলতাফ হোসেনের ছেলে।

এলাকাবাসীর ভাষ্য, নিহত দুলাল হোসেন একটি মাদক সিন্ডিকেটের সক্রিয় সদস্য ছিলেন। গভীর রাতে মাদকের চালান নিয়ে ভারতের সীমান্তবর্তী হাসেনপুর থেকে বাংলাদেশে ফেরার পথে গুলিতে মারা যান তিনি।

বুধবার দুপুর দেড়টা পর্যন্ত নিহত দুলালের মরদেহ সীমান্ত লাইন থেকে প্রায় এক কিলোমিটার ভেতরে ভারতের অভ্যন্তরে পশ্চিমবঙ্গের সুতি থানার চাঁদনীচক এলাকার মাঠের ভেতরে পড়ে ছিল।

নিহত দুলালের স্ত্রী শাহিদা খাতুন (২৫) জানিয়েছেন, দুলাল হোসেন মঙ্গলবার সন্ধ্যার পর কয়েকজনের সঙ্গে বাড়ি থেকে বের হয়ে যান। রাতে আর বাড়ি ফেরেননি। গভীর রাতে সীমান্তে গুলির শব্দ পান গ্রামবাসী।

বুধবার সকালে তারা খবর পান বিএসএফের চাঁদনীচক ফাঁড়ির জোয়ানদের গুলিতে দুলাল হোসেন নিহত হয়েছেন। ভারতের এক কিলোমিটার অভ্যন্তরে তার মরদেহ রয়েছে।

আত্মীয়-স্বজনরা বুধবার সকালে বিজিবির ওয়াহেদপুর কোম্পানি ফাঁড়িতে গিয়ে খবর দেন। তারা দুলালের মরদেহ ফিরিয়ে আনার অনুরোধ করেন বিজিবির কাছে।

পরে বিজিবির ওয়াহেদপুর কোম্পানি ফাঁড়ির একটি দল দুলালের বাড়িতে গিয়ে তার স্ত্রীসহ পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন।

তবে চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৩, বিজিবি ব্যাটালিয়ানের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর শাহেদ বুধবার দুপুরে বলেন, ওয়াহেদপুর সীমান্তে কোনো বাংলাদেশির হতাহতের খবরটি আমরা নিশ্চিত হতে পারিনি।

কিছু ঘটে থাকলে তা ভারতের অভ্যন্তরে ঘটে থাকতে পারে। সীমান্ত পয়েন্টে কোনো কিছু ঘটেনি। তবে বিষয়টি সম্পর্কে জানতে খোঁজখবর নিচ্ছি।

 

এই রকম আরোও খবর

ফেসবুকে আমাদের ফলো করুন

0Fansমত
3,360অনুগামিবৃন্দঅনুসরণ করা
0গ্রাহকদেরসাবস্ক্রাইব
- Advertisement -spot_img

সর্বশেষ খবর