‘সাঈদ খোকনের বিরুদ্ধে মামলায় আমার সম্পৃক্ততা নেই’

6
‘সাঈদ খোকনের বিরুদ্ধে মামলায় আমার সম্পৃক্ততা নেই’

জাতীয় ডেস্ক: ঢাকা দক্ষিণ সিটির সাবেক মেয়র সাঈদ খোকনের বক্তব্য জনগণের কাছে হাস্যকর হয়ে দাড়িয়েছে। আমাদের এত সময় নেই হাস্যকর বিষয়ে কথা বলার।

মঙ্গলবার তার বিরুদ্ধে তোলা আর্থিক কেলেঙ্কারির অভিযোগ প্রসঙ্গে সাঈদ খোকনের করা বক্তব্যের প্রেক্ষিতে এমন প্রতিক্রিয়া দেন মেয়র তাপস। একইসাথে, এমন মন্তব্যের জেরে সাঈদ খোকনের বিরুদ্ধে দায়ের করা মানহানির মামলায়ও নিজের সম্পৃক্ততা নেই বলে জানান তাপস।

তাপস বলেন, রাজনীতি করলে, দায়িত্বশীল পদে থাকলে বিভিন্ন মন্তব্য আসতেই পারে। সেগুলোকে গুরুত্ব দেয়ার কিছু নেই।

একইসাথে, গতকাল সাঈদ খোকনের বিরুদ্ধে দায়ের করা মানহানির মামলার সাথে তার সম্পৃক্ততা নেই বলেও জানান তিনি।

তিনি বলেন, দুটো মামলার সাথে আমি সম্পৃক্ত নই, যারা করেছে তারা আমার অনুমতি না নিয়ে করেছে। আশা করি তারা উঠিয়ে নিবে। যেহেতু দুটি মামলা আমি করিনি, তদন্তাধীন, এ বিষয়ে কোন মন্তব্য নেই। আর এইসব অভিযোগের সত্যতা দেখাও দক্ষিণ সিটির দায়িত্ব না। আর, ভবিষ্যতে এমন কোন পরিস্থিতি তৈরি হলে, আইনি পদক্ষেপ নেয়ার দরকার হলে আলোচনা করে সেটা দেখা যাবে।

তাপস বলেন, যে প্রতিশ্রুতি দিয়ে মেয়র পদে এসেছি, সিটি কর্পোরেশনের হওয়া দুর্নীতি, অনিয়মের বিরুদ্ধে আমি কাজ করছি, করে যাবো। দখলদাররা, দোকানদাররা সাঈদ খোকনের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছে। আমি বা দক্ষিণ সিটি কর্পোরেশন অভিযোগ করিনি। আমরা অবৈধ দখলদারদের বিরুদ্ধে অভিযান, উচ্ছেদ চালিয়ে যাবো।

তাপস আরও বলেন, আমাদের অভিযান দখলদারদের বিরুদ্ধে, তার বিরুদ্ধে না। এখন দখলদারদের সাথে তার কি সম্পর্ক তা তো জানা ছিলো না। সিটি করপোরেশনের এত অনিয়ম জানা ছিলো না। আমরা আমাদের কাজ চালিয়ে যাবো।

তিনি বলেন, খোকনের রাজনীতিকালে দলীয় গুরুত্বপূর্ণ সময়ে, জাতির ক্রান্তিলগ্নে তাকে কখনো পাওয়া যায়নি। সেখানে ব্যবসায়ীদের মানববন্ধনে তিনি গেছেন। যেটা প্রমাণ করে তিনি ব্যক্তি আক্রোশ প্রকাশ করেছেন।

আপনার মন্তব্য