৩৫০ জন অসহায়কে খাবার দিলো হ্যালো নওগাঁ

19
৩৫০ জন অসহায়কে খাবার দিলো হ্যালো নওগাঁ

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরের একটি সামাজিক সংগঠন ‘হ্যালো নওগাঁ ফাউন্ডেশন’। এ ফাউন্ডেশনের উদ্যোগে ছিন্নমুল অসহায়দের একবেলা খাবারের আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে নওগাঁ শহরের বালুডাঙ্গা বাসস্ট্যান্ড, আদালত চত্বর, কাজীর মোড় ও মুক্তির মোড়সহ কয়েকটি পয়েন্টে ৩৫০ প্যাকেট খাবার বিতরণ করা হয়েছে। এসময় গরীব ও অসহায় এবং ছিন্নমুল মানুষরা হঠাৎ করে দুপুরে খাবার পেয়ে আনন্দিত।

এসময় ফাউন্ডেশন এর সভাপতি রেজাউল করিম, সহ-সভাপতি আব্দুল্লাহেল বাকী সোহাগ, সাধারণ সম্পাদক জিসানুল হক, মহিলা বিষয়ক সম্পাদক তানিয়া সহ অন্যারা উপস্থিত ছিলেন।

হ্যালো নওগাঁ ফাউন্ডেশন এর সহ-সভাপতি আব্দুল্লাহেল বাকী সোহাগ বলেন, আমাদের সংগঠনটি সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। আমরা মূলত অসহায় নিপীড়িত মানুষের পাশে দাঁড়িয়ে তাদের বিভিন্ন ক্ষেত্রে সহায়তা দেবার অভিপ্রায়ে কতিপয় যুব সমাজ একসাথে কাজ করে যাচ্ছি।

সমাজসেবামুলক কাজের পাশাপাশি অসহায়দের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। এরই ধারাবাহিকতায় ছিন্নমুল মানুষদের একবেলা খাবারের ব্যবস্থা করা হয়েছে। আমাদের মূল লক্ষ দারিদ্র্য মুক্ত নওগাঁ জেলা। জেলার অসহায় মানুষ গুলো সুখে থাকুক ভালো থাকুক।

তিনি বলেন, আগামীতেও এ জাতীয় সেবা মূলক কর্মকান্ড অব্যাহত থাকবে। আমাদের পাশাপাশি সমাজের বিত্তবানরা যদি গরীব ও অসহায়দের পাশে দাঁড়ায় খুব শিগগিরই দেশ সোনার বাংলায় পরিনত হবে।#

আপনার মন্তব্য