আধুনিক রোলার পেলেন শিবগঞ্জ পৌরসভা

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভায় যুক্ত হয়েছে রাজশাহী বিভাগের মধ্যে সর্বাধুনিক প্রযুক্তিতে তৈরি রোলার মেশিন।

 অত্যাধুনিক রোলার মেশিনটি দু-এক দিনের মধ্যেই আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হবে বলে জানিয়েছেন শিবগঞ্জ পৌর মেয়র কারিবুল হক রাজিন। 

মঙ্গলবার বিকেলে তিনি জানান, গত ৬-৭ দিন আগে শিবগঞ্জ পৌরসভায় এসে পৌঁছেছে। এখন শুধু অপেক্ষা উদ্ধোধনের। অত্যাধুনিক প্রযুক্তিসম্পন্ন মেশিনটির কারনে পাল্টে যাবে শিবগঞ্জ পৌরসভার উন্নয়ন কর্মকান্ড। রাস্তাঘাট নির্মাণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে সর্বাধুনিক প্রযুক্তি সমৃদ্ধ রোলার মেশিন।  


উল্লেখ্য, রাজশাহী বিভাগের মধ্যে এই প্রথম কোন পৌরসভায় যুক্ত হলো সর্বাধুনিক এই রোলার মেশিন। এতে রাস্তার কাজে একদিকে যেমন আসবে দ্রুত গতি, অন্যদিকে স্বল্প সময়ে টেকসই ও মানসম্মত কাজ হবে শিবগঞ্জ পৌরসভায়। 

পৌর মেয়র কারিবুল হক রাজিন জানান, স্থানীয় সরকার শাখা-এলজিইডি’র মাধ্যমে শিবগঞ্জ পৌরসভার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা রোলার মেশিনটি উপহার হিসেবে দিয়েছেন।

 এমন অত্যাধুনিক রোলার মেশিন পাওয়া শিবগঞ্জ পৌরসভার জন্য গর্বের। তাই এটি ব্যবহারেও নেয়া হবে বাড়তি সচেতনতা। প্রায় দেড় কোটি টাকা মূল্যের রোলার মেশিনটি হতে দীর্ঘস্থায়ী সেবা পেতে সকল পদক্ষেপ নেয়া হবে বলেও জানান তিনি।

Leave a Reply