কসমেটিকস পছন্দ না হওয়ায় আত্মহত্যা নববধূর 

স্টাফ রিপোর্টার: নওগাঁর নিয়ামতপুরে পূর্বশত্রুতার জেরে নুরুল ইসলাম (৫৫) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

সোমবার (২৩ নভেম্বর) দুপুরে উপজেলার রসুলপুর ইউনিয়নের পিরপুকুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নুরুল ইসলাম ওই গ্রামের মৃত এনতাজ আলীর ছেলে।

এ ঘটনায় নিহতের স্ত্রী আইরিন বেগম বাদী হয়ে ১০-১৫ জনকে আসামি করে থানায় মামলা করেছেন। মামলার পর পুলিশ দুইজনকে গ্রেফতার করেছে।

গ্রেফতাররা হলেন- পিরপুকুরিয়া গ্রামের আজিজুলের ছেলে বদিরুল (৩০) ও মৃত আব্দুল খালেকের ছেলে সুমন (২৯)।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার (২২ নভেম্বর) দুপুরে নুরুল ইসলামের জমির ওপর দিয়ে গরু-মহিষ নিয়ে একটি পুকুরে গোসল করাতে যান একই গ্রামের আজাদ।

এ সময় নুরুল ও তার ছেলে সারোয়ার বাধা দেন। এতে আজাদ ক্ষিপ্ত হন এবং উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে বাবা-ছেলে মিলে আজাদকে মারধর করেন। এরপর আজাদ বাড়ি চলে যান।

সোমবার (২৩ নভেম্বর) দুপুরে নুরুল গ্রামের মোড়ে (বাজারে) চা খেতে যান। এ সময় নুরুলকে একা পেয়ে আগের দিনের ঘটনার জেরে আজাদ ও আবেদসহ তার আত্মীয়-স্বজনরা মারধর করেন।

তাদের মারপিটে মাটিতে লুটিয়ে পড়ে নুরুল অজ্ঞান হয়ে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তিনি মারা যান।

নিয়ামতপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বলেন, এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে থানায় হত্যা মামলা করেছেন। মামলার পর দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply