ঘুর্ণী স্রোতে তলিয়ে গেলেন কলেজ ছাত্র

স্টাফ রিপোর্টার, রাজশাহী: পদ্মার ঘুর্ণী স্রোতে তলিয়ে গেছেন রাজশাহী কলেজের শিক্ষার্থী মো. জনি (২৫)। রোববার (৮ আগস্ট) দুপুরের দিকে রাজশাহী হাইটেক পার্ক সংলগ্ন আইবাঁধ এলাকায় গোসলে নেমে তিনি নিখোঁজ হন।  

রাত দীর্ঘ প্রায় আট ঘণ্টার অভিযানে তার হদিস পাননি দমকল বাহিনীর ডুবুরীরা। আঁধার ঘনিয়ে আসায় রাত সাড়ে আটটার দিকে উদ্ধার অভিযান স্থগিত হয়।

এর আগে খবর পেয়ে দুপুর থেকে ওই ছাত্রকে উদ্ধারের অভিযান শুরু করেন রাজশাহী সদর ফায়ার স্টেশনের ৫ সদস্যের ডুবুরি দল।

নিখোঁজ জনি রাজশাহী কলেজের গণিত বিভাগ থেকে সদ্য অনার্স সম্পন্ন করেছেন। তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার বাসিন্দা ইয়াসিন আলীর ছেলে। পরিবারের সাথে নগরীর রায়পাড়া এলাকায় বসবাস করতেন জনি।

উদ্ধার কার্যক্রম তদারকি করেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দফতরের সিনিয়র স্টেশন অফিসার আবদুর রউফ। তিনি জানান, জনি তার এক বন্ধুর সঙ্গে পদ্মাপাড়ে ঘুরতে এসেছিলেন।

তারপর আইবাঁধে মোটরসাইকেল রেখে তারা নদীতে গোসলে নামেন। স্রোতের মুখে ঘুর্ণী স্রোতের মুখে পড়ে তলিয়ে যান জনি। তবে তীরে ফেরেন তার বন্ধু।

তিনি আরও জানান, খবর পেয়ে ডুবরি গিয়ে পদ্মায় অভিযান শুরু করেন। কিন্তু রাত সাড়ে ৮টা পর্যন্ত ওই ছাত্রকে খুঁজে পাওয়া যায়নি। পরে উদ্ধার অভিযান স্থগিত করা হয়। সোমবার সকালে আবারও উদ্ধার অভিযানে নামবেন ডুবুরি দল।

Leave a Reply