বিনোদন ডেস্ক: টলিপাড়ায় তাদের প্রেমের গুঞ্জন। শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং অভিরূপ নাগ চৌধুরী। একে অপরের প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন তারা। অনেকে বলছেন, অভিরূপের জন্মদিনে তাকে বহুমূল্য আংটিও উপহার দিয়েছেন শ্রাবন্তী।

দু’জনের প্রেম যে অনেক দূর গড়িয়েছে, তা বুঝতে বাকি নেই। অথচ নেটমাধ্যমে তার কোনও চিহ্ন নেই। এমনকি, শ্রাবন্তীর ইনস্টাগ্রামে ‘ফলোয়িং’-এর তালিকাতেও নেই অভিরূপের নাম। অন্য দিকে ব্যবসায়ী প্রেমিকের ভাইকে ‘ফলো’ করেন তিনি। “
 

বেশ কিছু দিন আগে শ্রাবন্তীর একটি ভিডিয়ো দেখে মুগ্ধ হয়ে সেখানে মন্তব্য করেছিলেন অভিরূপ। মন্তব্যটি নিয়ে চর্চা শুরু হলে পরবর্তীকালে তা সরিয়ে নেওয়া হয়।অভিরূপকে আগে ইনস্টাগ্রামেও ‘ফলো’ করতেন শ্রাবন্তী। দু’জনের রসায়নের কথা বেরিয়ে আসতেই কি অতি সাবধানী হয়ে উঠলেন তিনি?

শ্রাবন্তীর আবাসনের বাসিন্দা অভিরূপ। শোনা যায়, আলাপ থেকে বন্ধুত্ব এবং বন্ধুত্ব থেকে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে দু’জনের। শ্রাবন্তী যদিও এই সম্পর্কের গুঞ্জনকে নস্যাৎ করে দিয়েছেন।

অন্য দিকে, স্বামী রোশন সিংহ শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন। কিন্তু শ্রাবন্তী জানিয়েছেন, এই মুহূর্তে কাজ ছাড়া অন্য কিছু ভাবতে চান না তিনি।

ব্যক্তিজীবন নিয়ে জল্পনা থেকে দূরে থাকতেই কি তবে অভিরুপকে ‘ফলো’ না করার সিদ্ধান্ত নিয়েছেন শ্রাবন্তী? প্রশ্ন অনুরাগীদের মনে।

Leave a Reply