প্রেমিকার কথামত লাইভে মরল প্রেমিক

বিদেশ ডেস্ক: বিয়েতে রাজি হননি প্রেমিকা। তা নিয়ে ঝগড়ার সময় রাগের মাথায় প্রেমিককে ‘মরতে’ বলেছিলেন তরুণী। আর এরপরই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লাইভ করে আত্মহত্যা করলেন প্রেমিক। বাস্তবে রূপ দিলেন রাগের মাথায় প্রেমিকার বলা কথাকে।

ভারতের পশ্চিমাঞ্চলীয় রাজ্য মহারাষ্ট্রের থাণে জেলার কল্যাণে এই ঘটনা ঘটেছে বলে জানিয়েছে দেশটির বার্তাসংস্থা পিটিআই।

পুলিশ জানিয়েছে, ২৭ বছরের এক তরুণের সঙ্গে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল এক তরুণীর। ওই তরুণ স্থানীয় এক হাসপাতালে কর্মরত ছিলেন। কিছুদিন আগেই তরুণীকে বিয়ের প্রস্তাব দেন তিনি।

কিন্তু তরুণী বিয়েতে রাজি হননি। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। তারপরেই ফেসবুক লাইভে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন তরুণ।

সেখানে তিনি জানান, তিন বছর ধরে ওই তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে তার। এছাড়া অনেক দিন ধরে নিজের প্রেমিকাকে আর্থিক সাহায্যও করেছেন তিনি। কিন্তু তার বিয়ের প্রস্তাবে তরুণী রাজি হননি বলেই আত্মহত্যা করছেন তিনি।

পরে ঘটনার তদন্ত শুরু করে স্থানীয় পুলিশ। অভিযুক্ত তরুণীকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে পুলিশ জানতে পারে- ঝগড়ার সময় রাগের মাথায় তরুণকে ‘মরে’ যেতে বলেছিলেন তিনি।

কিন্তু তিনি স্বপ্নেও ভাবেননি তার প্রেমিক সেটাই করবেন। তবে এর পিছনে আর কেউ যুক্ত কি না তদন্তে তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

Leave a Reply