নওগাঁর মহাদেবপুরে মহানবী হযরত মোহাম্মদ (সা.) কে নিয়ে ফেসবুকে কটূক্তি করায় পল্লব কুমার মোহন্ত নামে এক স্কুলছাত্রকে আটক করা হয়েছে।

প্রিয় দেশ ডেস্ক: ডাকাতির অভিযোগে ফেনী গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা, তিন এসআই ও দুই এএসআইসহ মোট ছয় জনকে গ্রেপ্তার করেছে জেলা পুলিশ। সেসময় তাদের কাছ থেকে ১৫টি স্বর্ণের বার উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- ফেনী ডিবি পুলিশের ওসি সাইফুল ইসলাম, এসআই মিজানুর রহমান, মোতাহার হোসেন ও নুরুল হক এবং এএসআই অভিজিৎ রায় ও মাসুদ রানা।

আজ বুধবার ভোররাত পৌনে ১টার দিকে ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নিজাম উদ্দিন এ তথ্য জানিয়েছেন।

গতকাল মঙ্গলবার রাতে চট্টগ্রামের এক স্বর্ণ ব্যবসায়ীর লিখিত অভিযোগের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয় উল্লেখ করে তিনি বলেন, ‘বিশটি স্বর্ণের বার ডাকাতির অভিযোগে তাদের বিরুদ্ধে ফেনী মডেল থানায় মামলা হয়েছে।’

এ বিষয়ে জেলা পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী জানান, গত ৮ আগস্ট চট্টগ্রামের ব্যবসায়ী গোপাল কান্তি দাস ঢাকা যাচ্ছিলেন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী অংশের স্টার লাইন ফিলিং স্টেশনের কাছে ডিবি পুলিশের তল্লাশি চৌকিতে তাকে থামানো হয়।

তিনি বলেন, ‘তখন ব্যবসায়ী গোপাল কান্তির কাছ থেকে এক কোটি ২৭ লাখ টাকা মূল্যের ২০টি স্বর্ণের বার ছিনিয়ে নেন গ্রেপ্তারকৃত পুলিশ সদস্যরা। এ ঘটনায় গোপাল কান্তি দাস থানায় লিখিত অভিযোগ দেন।’

‘তদন্তে অভিযোগের সত্যতা পাওয়ার পর জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. সাইফুল ইসলামের কাছ থেকে এক কোটি ২৩ লাখ টাকা মূল্যের ১৫টি স্বর্ণের বার উদ্ধার করা হয়,’ যোগ করেন তিনি।

Leave a Reply