Munna Helicopter

বিদেশ ডেস্ক: নিজের হাতেই হেলিকপ্টার তৈরি করেছিলেন স্কুল থেকে ড্রপ আউট হওয়া ২৪ বছর বয়সী যুবক। কিন্তু বুধবার সেই হেলিকপ্টারের ব্লেডের আঘাতেই মৃত্যু হয় যুবকের। 

ভারতের পশ্চিমাঞ্চলীয় রাজ্য মহারাষ্ট্রের ইয়াভাতমাল জেলায় এই ঘটনা ঘটেছে। সামনে এসেছে মর্মান্তিক এই দুর্ঘটনার ভিডিও ফুটেজও। খবর দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের।

ফুলসাওয়াঙ্গিতে ওয়েল্ডিং এবং ফেব্রিকেশন কাজ করত শেখ ইসমাইল। অষ্টম শ্রেণির ঝরে পড়ার পর তার বিমান চালনার প্রতি আগ্রহ তৈরি হয়। গত দুই বছর ধরে ‘মুন্না হেলিকপ্টার’ তৈরির কাজ করছিলো সে।

পুলিশ জানায়, হেলিকপ্টারের মধ্যে একটি যান্ত্রিক ত্রুটি ঠিক করতে গিয়েই একটি ব্লেড সজোরে আঘাত করে যুবকের মাথায় ৷ এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। নিহত ওই যুবকের নাম শেখ ইসমাইল শেখ ইব্রাহিম। তিনি একজন মোটর মেকানিক।

এদিকে এই ঘটনার একটি ভিডিও ফুটেজও প্রকাশ হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, হেলিকপ্টারটির পাখা চালু করতেই যান্ত্রিক ত্রুটির কারণে সেটি ভেঙে যায় এবং সজোরে শেখ ইসমাইল শেখ ইব্রাহিমের মাথায় আঘাত করে। কয়েক সেকেন্ড পর তাকে হেলিকপ্টার থেকে বাইরে পড়ে যেতে দেখা যায়। পরে ঘটনাস্থলে ছুটে যান আশপাশে থাকা মানুষজন।

দুর্ঘটনার পর শেখ ইসমাইলকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলেও তাকে মৃত ঘোষণা করা হয়।


 

Leave a Reply