কসমেটিকস পছন্দ না হওয়ায় আত্মহত্যা নববধূর 

স্টাফ রিপোর্টার, রাজশাহী: জমি নিয়ে বিরোধের জেরে রাজশাহীর চারঘাটে প্রাণ গেছে মতিউর রহমান (৬২) এক বৃদ্ধের। এই ঘটনায় আহত হয়েছেন মতিউর রহমানের ছেলে ইনসান আলী।

শুক্রবার সকালে উপজেলার নিমপাড়া ইউনিয়নের পশ্চিম ভাটাপাড়ায় এই ঘটনা ঘটে। নিহত মতিউর রহমান ওই গ্রামের বাসিন্দা।

বড়ভাই খলিল উদ্দীন (৭০) ও ছেলেরা মতিউর রহমান ও তার ছেলেকে কুপিয়ে মারাত্মকভাবে যখম করেন। কোপে পড়েন খলিল উদ্দীন। আহত দুজন রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পশ্চিম ভাটপাড়া এলাকার মতিউর রহমান ও খলিল উদ্দীনের মধ্যে ৩০ শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। আদালতে মামলাও চলছে।

শুক্রবার সকাল আটটার দিকে দুই ভাই তাদের ছেলেদের নিয়ে বিবদমান জমিতে যান। তখন উভয়ের মধ্যে তর্কাতর্কি ও পরে সংঘর্ষ হয়। এ সময় মতিউর রহমান ও তার ছেলে ইনসান আলীকে খলিল ও তার পাঁচ ছেলে হাঁসুয়া দিয়ে কুপিয়ে জখম করেন।

স্থানীয় লোকজন মতিউর ও ইনসানকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মতিউরকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান জানান, খলিল উদ্দীন ও মতিউর রহমানের বিবদমান জমি নিয়ে একাধিকবার সালিস হয়েছে, কিন্তু সমাধান হয়নি। আদালতে মামলা চলমান। এরপরও শুক্রবার সকালে দুই ভাই নতুন করে সংঘর্ষে জড়ান।

চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, জমি নিয়ে সংঘর্ষে হাঁসুয়ার আঘাতে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

Leave a Reply