প্রেমিকের সঙ্গে মাকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় মেয়ে খুন

বগুড়া: বগুড়ায় প্রেমিক সেজে অন্তরঙ্গ ছবি ও ভিডিও ধারণ করে পরবর্তীতে ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ব্ল্যাকমেইল করার অভিযোগে আহসান হাবীব (২১) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-১২। 

আহসান হাবীব বগুড়ার গাবতলী উপজেলার তরফমেরু গ্রামের ভোলা মিয়ার ছেলে। মঙ্গলবার দুপুরে র‌্যাব-১২, সিপিএসসি বগুড়া ক্যাম্প এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

জানা যায়, বেশ কিছুদিন আগে আটক আহসান হাবীবের সঙ্গে রংপুর জেলার পীরগঞ্জ থানার এক মেয়ের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এই সম্পর্কের জের ধরে আহসান হাবীব ওই মেয়ের কিছু গোপন ছবি ও ভিডিও ধারণ করে রাখে।

পরবর্তীতে বিভিন্ন সময় মেয়েটিকে শারীরিক সম্পর্ক করার প্রস্তাব দেয়। মেয়েটি তার প্রস্তাবে রাজি না হওয়ায় হাবীব ওই ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় এবং মেরে ফেলার ভয় দেখায়। 

মেয়েটি কোনো উপায়া না পেয়ে র‌্যাব-১২ সিপিএসসি, বগুড়া ক্যাম্পে এসে ঘটনাটি বিস্তারিত জানায়। এর পর থেকেই র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের গোয়েন্দা দল ও আভিযানিক দল বগুড়া জেলার বিভিন্ন স্থানে গোয়েন্দা তৎপরতা চালায়। সোমবার (১৬ আগস্ট) রাত ১টার দিকে বগুড়ার গাবতলী থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আহসান হাবীব অভিযোগের সত্যতা স্বীকার করেন। তিনি বিভিন্ন সময় বিভিন্ন তরুণীর সঙ্গে এমন কাজ করেছেন বলে জানান।

আটক আহসান হাবীবের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য রংপুর জেলার পীরগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছে র‍্যাব।

Leave a Reply