লকডাউন ভেঙে বাংলাদেশে আসছে নিউজিল্যান্ড

খেলাধুলা ডেস্ক: পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে আগামী ২৪ আগস্ট বাংলাদেশে আসবে নিউজিল্যান্ড ক্রিকেট দল। বাংলাদেশে বিধিনিষেধ না থাকলেও মঙ্গলবার লকডাউন ঘোষণা করেছে নিউজিল্যান্ড সরকার। তবে তাদের দেশে লকডাউন থাকলেও সিরিজ নিয়ে কোনো সংশয় দেখছে না বিসিবি। 

ক্রিকেট ভিত্তিক ওয়েবসাইট ক্রিকবাজকে এমনটি জানিয়েছেন সংস্থাটির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন। আগামী ১ থেকে ১০ সেপ্টেম্বর মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে পাঁচ ম্যাচের সিরিজটি মাঠে গড়ানোর কথা। 

সিরিজে সংশয় আছে কি না এমন প্রশ্নের জবাবে সুজন বলেন, ‘সিরিজ এখনো ঠিকঠাকই আছে। আমি নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের সিইওর সঙ্গে কথা বলেছি। উনি আমাকে জানিয়েছে, সিরিজ নিয়ে কোনো সংশয় নেই।’

ছয় মাসের মধ্যে মঙ্গলবারই প্রথমবারের মতো করোনা রোগী শনাক্ত হয় নিউজিল্যান্ডে। এরপর বুধবার ১০ জন করোনা পজিটিভ হয়েছেন। যদিও নিউজিল্যান্ডের জন সংযোগ ম্যানেজার রিচার্ড বক জানিয়েছেন, লকডাউনের কারণে ভ্রমণে কোনো ধরনের নিষেধাজ্ঞা নেই। 

স্থানীয় সংবাদ মাধ্যমকে তিনি বলেছেন, ‘আমাদের এখনো কিছু বিষয় নিয়ে কাজ করতে হবে। আমরা খেলোয়াড়দের ঠিক সময়ে বাংলাদেশে পাঠাতে পারবো বলে আশাবাদী। আমাদের খেলোয়াড়দের ভ্যাকসিন দেওয়া হয়েছে, তারা কঠিন সুরক্ষা বলয়ে থাকবে। এছাড়া ভ্রমণও করবে চাটার্ড ফ্লাইট।

Leave a Reply