করোনা উপসর্গে মৃত্যু বেশি রাজশাহীতে

স্টাফ রিপোর্টার, রাজশাহী: গত ২৪ ঘণ্টায় বগুড়ায় ৪ জন, রাজশাহীতে ৩ জন এবং নাটোরে একজনসহ বিভাগজুড়ে আরও ৮ জন মারা গেছে। এনিয়ে বিভাগে করোনায় প্রাণহানি দাঁড়াল ১ হাজার ৫৩০ জনে।

শনিবার (২১ আগস্ট) দুপুরের দিকে বিভাগীয় স্বাস্থ্য দফতরের সহকারী পরিচালক (রোগ নিয়ন্ত্রণ) ডা. নাজমা আক্তার স্বাক্ষরিত এক প্রতিবেদনে এই তথ্য জানা গেছে।

বিভাগীয় স্বাস্থ্য দফতরের তথ্য অনুযায়ী, বিভাগে এ পর্যন্ত এ পর্যন্ত ৯৩ হাজার ৬১৯ জনের করোনা ধরা পড়েছে। এর মধ্যে গত এক দিনে ১৪০ জনের সংক্রমণ শনাক্ত হয়েছে। করোনার দ্বিতীয় ঢেউ ছড়িয়ে পড়ার পর একদিনে সর্বনিম্ন সংক্রমণের রেকর্ড এটি।

এই দিন পাবনায় ১৩৬, রাজশাহীতে ৮৮, বগুড়ায় ৩৯, নাটোরে ২০, সিরাজগঞ্জে ১৯,  নওগাঁয় ১৪, জয়পুরহোটে ৮ এবং চাঁপাইনবাবগঞ্জে ৪ জনের করোনা ধরা পড়েছে। 

এ পর্যন্ত বিভাগে সুস্থ হয়েছেন ৮৩ হাজার ১২৩ জন করোনা রোগী। এর মধ্যে গত এক দিনে সুস্থ হয়েছেন ১ হাজার ২৫৭ জন। 

এই একদিনে হাসপাতালে এসেছেন ৭৮ জন। করোনায় সব মিলিয়ে হাসপাতালে চিকিৎসাধীন ১৪ হাজার ৩৯৯ জন।

গত এক দিনে বগুড়া বগুড়ায় ৪ জন, রাজশাহীতে ৩ জন এবং নাটোরে একজন মারা গেছন। এই দিন নওগাঁ, চাঁপাইনবাবগঞ্জ, জয়পুরহাট, সিরাজগঞ্জ এবং পাবনা জেলায় করোনায় প্রাণহানির খবর পাওয়া যায়নি।

এ পর্যন্ত বগুড়ায় ৬৩৯, রাজশাহীতে ২৮২, নাটোরে ১৫৪, চাঁপাইনবাবগঞ্জে ১৪৫, নওগাঁয় ১৩১, সিরাজগঞ্জে ৮৫, জয়পুরহাটে ৫৪ এবং পাবনায় ৪০ জন মারা গেছেন।

Leave a Reply