কাজ পাচ্ছেননা বলিউডের ‘খোলামেলা’ নায়িকারা!

বিনোদন ডেস্ক: বলিউডের পর্দায় ঘনিষ্ঠ দৃশ্যের প্রচলন হয়েছে একবিংশ শতকে। এর আগে অল্প-স্বল্প রোম্যান্টিক দৃশ্যে চুম্বনের অস্তিত্ব দেখা গেছে। তবে আধুনিক সময়ে এসে যৌনতাকেও ফুটিয়ে তোলা হচ্ছে পর্দায়। 

আর এসব খোলামেলা দৃশ্যে যারা অভিনয় করে খ্যাতি পেয়েছেন, তাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন বিপাশা বসু, পায়েল রাজপুত, তনুশ্রী দত্ত, উদিতা, কোয়েনা মিত্র প্রমুখ।

চুম্বন থেকে শুরু করে বিছানা দৃশ্যেও সাবলীল এসব নায়িকা। তাদের শরীরের আবেদনে কুপোকাত হয়েছে দর্শকেরা। এরপরও এখন কাজ পাচ্ছেন না তারা।

নব্বইয়ের দশকের ‘বং বিউটি’ বিপাশা বসুকে কে না চেনেন। একটা সময় বলিউডের খোলামেলা দৃশ্য মানেই ছিলেন বিপাশা। কিন্তু করণ সিং গ্রোভারের সঙ্গে বিয়ের পর অনিয়মিত হয়ে পড়েন তিনি। অনেক বছর ধরেই তাকে বলিউডের সিনেমায় দেখা যায় না।

‘আশিক বানায়া আপনে’ সিনেমার কথা ভুলতে পারবেন না কোনো বলিউডপ্রেমী। ওই সিনেমায় ইমরান হাশমি ও তনুশ্রী দত্তের রোম্যান্স কাঁপন ধরিয়েছিল দর্শকদের মনে। রাতারাতি তারকা বনে গিয়েছিলেন তনুশ্রী। কিন্তু এরপরও তার ক্যারিয়ার পোক্ত হয়নি। বর্তমানে তাই বলিউড থেকে দূরেই রয়েছেন এ অভিনেত্রী।

বলিউডের পর্দায় বেশ কয়েকজন বাঙালি অভিনেত্রী নিজেদের শরীরী উত্তাপ ছড়িয়েছেন। তেমনই একজন হলেন উদিতা। ‘পাপ’, ‘আকসার’, ‘জেহের’-এর মতো সিনেমায় তাকে দেখা গেছে বোল্ড অবতারে। কিন্তু পরবর্তীতে আর সেভাবে দেখা যায়নি এ অভিনেত্রীকে। বর্তমানে পরিচালক মোহিত সুরির সঙ্গে সংসার করেন তিনি।

বলিউডের একসময়কার হট অভিনেত্রীদের মধ্যে একজন ছিলেন কোয়েনা মিত্র। বেশ কয়েকটি সিনেমায় নিজের বোল্ডনেসকে ফুটিয়ে তুলেছিলেন তিনি। কিন্তু এখন আর কাজ মেলে না তার। ‘সাকি সাকি’ গানে কোমর দুলিয়ে যিনি বাজিমাৎ করেছিলেন, তিনিই এখন বেকার!

Leave a Reply