সৌদিফেরত যুবকের গলিত দেহ মিলল তালাবদ্ধ বাসায় 

প্রিয় দেশ ডেস্ক: টাঙ্গাইলের ঘাটাইল পৌরসভার শান্তিনগর এলাকার একটি বাসা থেকে সাইফুল ইসলাম বিপ্লব (৪৫) নামে প্রবাসী এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার গভীর রাতে তার বাসার তালা ভেঙে মরদেহ উদ্ধার করা হয়। 

নিহত সাইফুল ইসলাম উপজেলার বিরাহিমপুর গ্রামের লুৎফর রহমানের ছেলে। 

প্রতিবেশীরা জানান, গত রোববার সন্ধ্যা থেকে সাইফুলের বাসার আশপাশ থেকে দুর্গন্ধ বের হচ্ছিল। প্রতিবেশীরা গন্ধের উৎস খুঁজতে গিয়ে তারা সাইফুলের বাসার কক্ষ ভিতর থেকে আটকানো দেখতে পান। 

অনেক ডাকাডাকির পরও ভেতর থেকে কেউ দরজা না খোলায় তারা দরজার ফাঁক দিয়ে টর্চলাইট ধরে মেজেতে রক্তের মতো দাগ দেখতে পান। খবর পেয়ে পুলিশ এসে রাত একটার দিকে সাইফুলের অর্ধগলিত মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। তিনি থাকার ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ফাঁসি দিয়েছিল।

নিহতের স্ত্রী কাজুলি (২৮) বলেন, ‘গত বৃহস্পতিবার সে আমাকে দুই সন্তানসহ বাবার বাড়ি উপজেলার সরাবড়িতে পাঠিয়ে দেয়। পরেরদিন সকালে তার শ্বশুর বাড়ি যাওয়ার কথা থাকলেও যাননি। তারপর থেকে তার (সাইফুলের) মোবাইল ফোন বন্ধ পাই।’ 

তিনি আরও জানান, সাইফুল দীর্ঘদিন সৌদি আরব ছিলেন। ২০২০ সালে লকডাউনের আগে তিনি দেশে আসেন। তারপর অনেক চেষ্টা করেও আর বিদেশ যেতে পারেননি। সম্প্রতি তিনি একটি সিএনজিচালিত অটোরিকশা কিনে ভাড়া দিয়েছিলেন।

চাচাত ভাই রফিকুল ইসলাম জানান, সৌদি আরব না যেতে পেরে সাইফুল মারত্মক আর্থিক সঙ্কটে ছিলেন। এ নিয়ে বারবার হতাশার কথা বলেছেন। হতাশা থেকেই তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। 

ঘাটাইল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজহারুল ইসলাম সরকার বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি আত্মহত্যার ঘটনা। মরদেহ গলে বিকৃত হয়ে গেছে। মনে হচ্ছে ঘটনাটি তিন চারদিন আগের। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।’ 

Leave a Reply