স্টাফ রিপোর্টার: নওগাঁর ধামইরহাটে ৪০০ পিস ইয়াবাসহ গ্রেফতার হয়েছেন যুবলীগ নেতা গোলাম মর্তুজা ডালিম (৪১)। একই সাথে গ্রেফতার হয়েছেন তার আরেক সহযোগী। 

মঙ্গলবার (২৪ আগস্ট) ভোরে উপজেলার খেলনা ইউনিয়নের গোপিরামপুর গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ।

যুবলীগ নেতা ডালিম খেলনা ইউনিয়নের শিশু গ্রামের ইয়াছিন আলির ছেলে। তিনি খেলনা ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতির পদে রয়েছেন। তার সহযোগী রাঘপুর (কুর্ষামারি) গ্রামের আজিজার রহমানের ছেলে নবির রহমান (৩৮)।

জানা য়ায়, গোলাম মর্তুজা ডালিম উপজেলার খেলনা ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি হওয়ার কারনে এলাকাজুড়ে ব্যবসা গড়ে তোলেন।  সেই সুবাদে বিভিন্ন মাদক ব্যাবসায়ীদের সাথে মাদকের ব্যবসা করতো। তার বিরুদ্ধে ভয়ে কেউ মুখ খুলতে পারে না। কথা বললে প্রকাশ্যে মারপিট সহ হত্যার হুমকি দিত। 

ডিবি পুলিশের ওসি কে এম শামসুদ্দিন জানান, পুলিশ সুপার  আবদুল মান্নান মিয়া স্যারের দিক নির্দেশনায় এস আই মিজানুর রহমান, এস আই মেহেদী হাসান সংগীয় ফোর্সসহ গোপন সংবাদে খেলনা ইউনিয়নে অভিযান চালিয়ে ৪০০পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ যুবলীগ নেতা ও তার সহযোগীকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে নওগাঁ ধামইরহাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলার প্রক্রিয়া চলছে।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ ( ওসি) আবদুল মমিন (২৪ আগষ্ট) বিকেলে মুঠোফোনে জানান, আটক দুই জনের বিরুদ্ধে ডিবি পুলিশের পক্ষ থেকে মামলা দায়ের প্রস্তুতি চলছে। মামলা দায়েরের পর তাদের আদালতে সোপর্দ করা হবে।

Leave a Reply