নওগাঁর মহাদেবপুরে মহানবী হযরত মোহাম্মদ (সা.) কে নিয়ে ফেসবুকে কটূক্তি করায় পল্লব কুমার মোহন্ত নামে এক স্কুলছাত্রকে আটক করা হয়েছে।

প্রিয় দেশ ডেস্ক: নারী পুলিশকে উত্যক্ত করে পুলিশের হাতেই ধরা পড়েছেন সাফায়েত এলাহী (২২) নামে এক যুবক। সোমবার (২৩ আগস্ট) সন্ধ্যায় নোয়াখালি জেলা শহর মাইজদী থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার শাফায়েত এলাহী বেগমগঞ্জ উপজেলার দুর্গাপুর গ্রামের মো. সারোয়ারের ছেলে। পুলিশ লাইনসে কর্মরত এক নারী কনস্টেবলকে উত্ত্যক্ত করার অভিযোগে মঙ্গলবার তাকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সুধারাম থানার ওসি সাহেদ উদ্দিন এসব তথ্য নিশ্চিত করেন।

পুলিশ সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই নারী পুলিশ সদস্য বাবার বাড়ি ফেনী থেকে লোকাল বাসযোগে নোয়াখালীর মাইজদীতে কর্মস্থলে আসছিলেন। এ সময় অভিযুক্ত যুবক তার পাশের সিটে বসা ছিলেন। এতে তিনি ওই নারী পুলিশকে উত্ত্যক্ত করছিলেন।  

পরে মাইজদী বাজারে এসে ভুক্তভোগী বাস থেকে নামার জন্য বসার সিট থেকে উঠে দাঁড়ায়। এর পর বখাটে যুবক তার গায়ে হাত দেন। এ সময় ভুক্তভোগী পুলিশ সদস্য চিৎকার করলে সে বাস থেকে নেমে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। 

নারী পুলিশ সদস্যও বাস থেকে নেমে তাকে ধাওয়া করে পিছু নিলে সে একটি সিএনজিতে উঠে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। তখন আশপাশের লোকজন সিএনজি থামিয়ে শাফায়েতকে আটক করেন। পরে সুধারাম থানা পুলিশ এসে তাকে গ্রেফতার করে।

এ বিষয়ে ওসি সাহেদ উদ্দিন জানান, আটক আসামিকে নারী কনস্টেবলকে উত্ত্যক্ত করার অভিযোগে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতে মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply