কসমেটিকস পছন্দ না হওয়ায় আত্মহত্যা নববধূর 

তানোর: রাজশাহীর তানোর উপজেলার টকটকিয়া গ্রামে বাবার বাড়ির পাশে থেকে তহুরা বেগম (৩৯) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। 

বুধবার (২৫ আগস্ট) সকালে তার মরদেহ উদ্ধার করে থানা-পুলিশ। মৃত গৃহবধূ মুন্ডুমালা পৌরসভার টকটকিয়া এলাকার আহম্মদ হাজীর মেয়ে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, প্রায় ১৮ বছর আগে তানোর পৌরসভার বুরুজ এলাকায় কাইয়ুম আলীর সঙ্গে তহুরার বিয়ে হয়। তবে তিন বছর আগে স্বামী কাইয়ুম হেরোইনসহ র‍্যাবের হাতে আটক হয়ে কারাগারে আছেন। এরপর থেকে তহুরা তাদের একমাত্র ছেলেকে নিয়ে বাপের বাড়িতে অবস্থান করছিলেন। 

প্রতিদিনের ন্যায় বাড়ির সবাই মঙ্গলবার দিনগত রাতে ঘুমাতে যান। তবে বুধবার সকালে বাড়ির লোকজন ঘুম থেকে উঠে বাড়ির পাশে তহুরার লাশ দেখতে পায়।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ সময়ে রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) সনাতন চক্রবর্তী, গোদাগাড়ী সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার আসাদুজ্জামান, তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান, পরিদর্শক (তদন্ত) আব্দুল বারী ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ বিষয়ে তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে গলায় শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। 

Leave a Reply