স্টাফ রিপোর্টার: নওগার আত্রাইয়ে মায়ের উপর অভিযানে আত্মহত্যা করেছে আরমান হোসেন (১৪) নামের এক কিশোরী। মঙ্গলবার (২২ মার্চ) সকালে উপজেলার উলাবাড়িয়া এলাকা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত আরমান হোসেন ওই গ্রামের উজ্জল সরদারের ছেলে। এই ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। এই তথ্য নিশ্চিত করেছেন আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ। পরিবারের বরাত দিয়ে ওসি বলেন, সোমবার (২১ মার্চ) রাতে সেভেনআপ খাওয়া নিয়ে আরমান হোসেনকে তার বকাঝকা করেন মা। এরই জেরে নিজ শোবার ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে ওই কিশোর। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। এনিয়ে পরে আইনত ব্যবস্থা নেয়া হয়।

আত্রাই: ভ্যান থেকে ছিটকে ট্রাকের নিচে পড়ে মারা গেছেন কবেজান বেওয়া (৭০) নামে এক বৃদ্ধা। বৃহস্পতিবার (২৬ আগস্ট) বেলা ২ টার দিকে নওগাঁর আত্রাই উপজেলার বরেন্দ্র অফিসে মোড়ে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত কবেজান বেওয়া উপজেলার পাঁচুপুর ইউনিয়নের জয়নাথপুর গ্ৰামের মৃত নজিবুর রহমানের স্ত্রী। ভ্যানে চেপে করোনার টিকা নিতে যাচ্ছিলেন তিনি।

আত্রাই থানার তদন্ত (ওসি) মোজাম্মেল হক কাজী বিষয়টি নিশ্চিত করেছেন।


পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরের দিকেে উপজেলার পবনডাঙ্গা এলাকার নাতি জামাইয়ের বাড়ি থেকে করোনা টিকা নিতে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাচ্ছিলেন ওই বৃদ্ধা।

পথে উপজেলার বরেন্দ্র অফিসে মোড়ে একটি ট্রাক ( রাজ মেট্রো- ট -১১-০৪৯৯ ) হঠাৎ সামনে চলে আসে। 

ট্রাকটিকে সাইড দিতে গিয়ে ভ্যানের এক চাকা গর্তে পড়ে যায়। এসময় ভ্যান থেকে ছিটকে পড়ে ট্রাকের নিচে চলে যান কবেজান। এসময় ট্রাকটি তাকে চাপা দেয়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। সেখান থেকে উন্নত চিকিৎসা জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।


থানার ওসি মোজাম্মেল হক কাজী জানান, নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply