প্রয়াত এমপি ইসরাফিলের প্রথম মৃত্যুবার্ষিকী

স্টাফ রিপোর্টার: নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের প্রয়াত এমপি ইসরাফিল আলম এর প্রথম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে। একই সাথে শোকাবহ আগষ্টে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতসহ সকল শহীদদের আত্নার মাগফেরাত কামনা করে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। 

ইসরাফিল আলমের জন্মভূমি রাণীনগর উপজেলার ঝিনা গ্রামে শুক্রবার (২৭ আগষ্ট) দুপুরে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় মহিলা বিষয়ক উপ-কমিটির সদস্য ও ইসরাফিল আলমের সহধর্মীনি সুলতানা পারভিন বিউটি জানান, এমপি ইসরাফিল আলম গত বছরের ২৭ জুলাই চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে মৃত্যু বরণ করেন। সে অনুযায়ী গত ২৭ জুলাই মৃত্যুবার্ষিকীর দিন হলেও মহামারী করোনা ভাইরাস রোধে বিধি নিষেধের কারনে দিন পরির্বতন করে ২৭ আগষ্ট নির্ধারণ করা হয়। 

শুক্রবার সকাল ১০ টা থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, গ্রেনেড হামলায় নিহত এবং সকল শহীদসহ এমপি ইসরাফিল আলমের রুহের মাগফেরাত কামনা করে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। জুম’আ নামাজের পর এমপির কবর জিয়ারত ও দোয়া খায়ের করা হয়। 

এ সময় রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ড. ইউনুছ আলী (অব: অতিরিক্ত সচিব), নওগাঁ জেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ্যাড: ওমর ফারুক সুমনসহ এলাকার জনসাধারণ অংশগ্রহন করে।

Leave a Reply