ছাগল খেলো পাতা, মারখেলো ৪ জন

স্টাফ রিপোর্টার: নওগাঁর রাণীনগরে ছাগল গাছের পাতা খাওয়াকে কেন্দ্র করে বসত বাড়িতে ঢুকে হামলা চালিয়ে একই পরিবারের চারজনকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (৩১ আগস্ট) বেলা সাড়ে ৩ টায় উপজেলার কালীগ্রাম কসবাপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে। 

আহতরা হলেন ওই গ্রামের মৃত মোফাজ্জল হোসেনের ছেলে ময়নুল মন্ডল (৫০), ময়নুলের স্ত্রী হাওয়া বিবি (৪৫), ছেলে হারুনুর রশিদ (২৮) এবং ময়নুলের ছোট ভাই আব্দুল খালেকের স্ত্রী মালা বিবি (৩৪)। তাদের রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
 

আহত ময়নুল মন্ডলের ছেলে আব্দুল হান্নান মন্ডল অভিযোগ করে বলেন, মঙ্গলবার দুপুরে তাদের একটি ছাগল প্রতিবেশী মৃত ছফতুল্লা মন্ডলের ছেলে রাব্বানীর গাছের পাতা খায়। এনিয়ে রাব্বানীর স্ত্রী ও মা গালি-গালাজ করছিলেন। 

এরই জের ধরে কিছু পরেই রাব্বানী ও তার ভগ্নিপতি জিয়াসহ বেশ কয়েকজন আমাদের বাড়ির মধ্যে ঢুকে হামলা চালায়। এসময় তারা ঘরের বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করেছে। 

হামলাকারীরা বাবা, মা, ভাই, চাচিসহ চারজনকে পিটিয়ে জখম করেছে। তাদেরকে হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযোগের ব্যাপারে রাব্বানী বলেন, ময়নুল মন্ডলের ছাগল আমাদের বাড়ির মধ্যে ঢুকে গাছ খাওয়ার কারণে আমার মা তাদেরকে বকাবকি করে। এ সময় ময়নুল মন্ডলের স্ত্রী-সন্তানরা আমার মা, স্ত্রী ও শাশুড়িকে মারপিট করেছে।

আমি বাড়িতে আসার সাথে সাথে তারা আমাদের ওপর চড়াও হলে মারপিটের ঘটনা ঘটে। তবে তাদের বাড়ির মধ্যে প্রবেশ করে আসবাবপত্র ভাঙচুরের অভিযোগ সঠিক নয়।

রাণীনগর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো: শাহিন আকন্দ বলেন, মারপিটের খবর পেয়ে ঘটনাস্থলে অফিসার-ফোর্স পাঠানো হয়েছেল। এ ঘটনায় অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply