বদলগাছীর শীর্ষ মাদক ব্যবসায়ী গাফফার গ্রেফতার


স্টাফ রিপোর্টার: নওগাঁর বদলগাছী উপজেলা থেকে পিস্তল, গুলি ও ফেসসিডিল সহ আব্দুল গাফফার (৪৬) নামে কুখ্যাত মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

মঙ্গলবার (৩১ আগস্ট) রাত সাড় ৮টায় উপজেলার মথুরাপুর(খাঁ পাড়া) থেকে তাকে আটক করা হয়। আটক আব্দুল গাফফার ওই গ্রামের জহির সোনার এর ছেলে।

নওগাঁ পুলিশ সুপার মো: আব্দুল মান্নান মিয়া বিপিএম বেলা ১২ টায় ডিবি অফিসে এক সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান।

এসময় পুলিশ সুপার মো: আব্দুল মান্নান মিয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিত্বে জেলা  গোয়েন্দা শাখা উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান, সহকারী উপ-পরিদর্শক (এসআই) মো.সোহেল রানা, সহকারী উপ-পরিদর্শক (এসআই) মেহেদী হাসানসহ সঙ্গীয় অফিসার নিয়ে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে মথুরাপুর(খাঁ পাড়া) গ্রামে অভিযান পরিচালনা করে। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে আব্দুল গাফফার তার বাড়ির টিনের চালার ওপর দিয়ে পাশের বাড়িতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় তাকে আটক করা হয়। 

তার কাছ থেক ম্যাগাজিন সহ একটি লোহার তৈরী পিস্তল, দুই রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়। সেইসাথে তার বাড়ি তল্লাশি করে ভারতীয় তৈরী আমদানী নিষিদ্ধ ৫৩ বোতল ফেনসিডিলসহ নগদ ২ লাখ ৭৫ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়েছে।


তিনি বলেন, আব্দুল গাফফার একজন মাদক ব্যবসায়ী। তিনি বিভিন্ন জায়গায় মাদকবিক্রি করে আসছিলেন। তার বিরুদ্ধে বদলগাছী থানায় অস্ত্র ও মাদকদ্রব্য আইন মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


সংবাদ সম্মেলনে আরও, উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার একেএম মামুন চিশতী, গাজিউর রহমান, সাবিনা ইয়াসমিন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জুয়েল, ডিবি অফিসার ইনচার্জ কে এম শামসুদ্দিন, উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান ও জেলায় কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার গনমাধ্যমকর্মীরা।
 

উল্লেখ্য যে, গ্রেফতারকৃত আসামী একজন কুখ্যাত অস্ত্র ও মাদক ব্যবসায়ী। সে বিভিন্ন সময়ে বিভিন্ন স্থানে ভিন্ন ভিন্ন নাম ব্যবহার করে অস্ত্র ও মাদক ব্যবসা করত তার বিরুদ্ধে নওগাঁ জেলার বিভিন্ন থানায় মোট ১৪ টি মামলা আছে। যার মধ্যে ১২ টি চোরাচালান, ০১ টি অস্ত্র এবং মাদক আইনে মামলা রয়েছে।

Leave a Reply