আনোয়ার হোসেন হেলাল

স্টাফ রিপোর্টার: নওগাঁর আত্রাই উপজেলার পাঁচুপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ড আ’লীগ সভাপতি গুড়নই গ্রামের অসুস্থ গোলাম হোসেনের পাশে দাঁড়ালেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন হেলাল।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) দুপুরে এমপির পক্ষে উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক ও ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুল ইসলাম গোলামের নিজ গ্রামের বাড়ী গুড়নই গিয়ে নগদ পঞ্চাশ হাজার টাকা তুলে দেন।

এর আগে গত ১৬ আগস্ট গোলামের অসুস্থতার খবর পেয়ে তার বাড়ীতে গিয়ে দেখা করে সহায়তার হাত বাড়িয়ে দেন এমপি।

আর্থিক সহযোগিতা পেয়ে উচ্ছাসিত হয়ে পড়েন গোলাম হোসেন। তিনি জানান, অনেক দিন হলো মেরুদন্ডের সমস্যার চিকিৎসা এবং সংসার চালিয়ে যাওয়া নিয়ে খুবই চিন্তবত ছিলাম। এমপি সহযোগিতায় এখন আমি স্বাছন্দে চিকিৎসা ও সংসার চালিয়ে যেতে পারবো।


সাংসদ আনোয়ার হোসেন হেলাল বলেন, কিছুদিন আগে গালামের অসুস্ততার খবর পাই। তখন আমি ঢাকায় ছিলাম। এলাকায় এসে গত ১৬ আগষ্ট তার বাড়ীতে গিয়ে চিকিৎসা এবং সাংসারিক খোঁজ খবর নিয়ে আসি।

এই সহযাগিতা আমার একার পক্ষ থেকে নয়, এটা মাননীয় প্রধান মন্ত্রীর দিক নির্দেশনা থেকে শিক্ষা নিয়ে গোলামের প্রতি সহযোগিতা। এ সময় তিনি গোলামের জীবনের সফলতা কামনা করেন।

চোক হস্তান্তরের পর উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক ও ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুল ইসলাম বলেন, আমাদর প্রধানমন্ত্রী শেখ হাসিনা লড়ছেন মানুষের জন্য। তিনি সবসময় মানুষের কল্যাণের কথা ভাবেন। গোলামের প্রতি এমপি’র সহযোগিতা সেই বিষয়টির উজ্জল দষ্টান্ত।

এ সময় যুবলীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাফিউল ইসলাম, ছাত্রলীগ সাধারণ সম্পাদক হুমায়ন কবির সোহাগ ও আ’লীগ পরিবারের সদস্য উপস্থিত ছিলেন।

Leave a Reply