ধর্ষণে অন্তঃসত্ত্বা তৃতীয় শ্রেণির শিক্ষার্থী, মুদি দোকানি গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার: নওগাঁ সদর উপজেলার বক্তারপুর এলাকায় সাড়ে ৩ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে। 


এই ঘটনায় সোমবার (৬ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে  আনার আলী মন্ডল (৬৫) নামের এক বৃদ্ধকে আটক করেছে নওগাঁ সদর থানা পুলিশ।
 

ভুক্তভোগী শিশুটির মা দাবি করেছেন, গতকাল রোববার বিকেলে তার মেয়ে বাড়ির পাশে অন্য শিশুদের সঙ্গে খেলা করছিল। বিকেলে ৫টার দিকে তিনি গ্রামের মোড়ের দোকানে নিত্যপ্রয়োজনীয় কিছু জিনিস কিনতে যান। এ সময় প্রতিবেশি আনার ফুসলিয়ে তার মেয়েকে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করেছে।


বিষয়টি জানাজানি হলে তিনি সোমবার সকালে নওগাঁ সদর থানায় লিখিত অভিযোগ করেন। অভিযোগ পেয়ে আজ বেলা ১১টার দিকে আনার আলী মন্ডলকে আটক করে থানায় নেয়।


শিশুটির মা আরও বলেন, ‘বাড়িতে আসার পর মেয়েকে অনেকটা দুর্বল মনে হচ্ছিল। এছাড়া প্রস্রাব করতে গিয়ে প্রচন্ড ব্যথ্যা অনুভব করায় কান্নাকাটি করছিল। 

বিষয়টি অস্বাভাবিক মনে হলে মেয়েকে  জিজ্ঞেস করলে সে আমাকে বলে, মোবাইলে কার্টুন দেখানোর কথা বলে তাকে বাড়িতে ডেকে নিয়ে যায় আনার আলী। 

বাড়িতে ডেকে নিয়ে আনার আলী তার কাপড় খুলেছে। তাকে ব্যথা দিছে। এসব কথা বলছিল। তবে সে কিছুই গুছিয়ে বলতে পারছিল না। ’  


নওগাঁ সদর মডেল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় শিশুটির মা একটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

 শিশুটির স্বজনদের দাবি, আটক আনার আলী শিশুটিকে ধর্ষণের চেষ্টা করেছে। এজহার সম্পন্ন হলে আটক ব্যক্তিকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে নেওয়া হবে।  

Leave a Reply