স্টাফ রিপোর্টার: নওগার আত্রাইয়ে মায়ের উপর অভিযানে আত্মহত্যা করেছে আরমান হোসেন (১৪) নামের এক কিশোরী। মঙ্গলবার (২২ মার্চ) সকালে উপজেলার উলাবাড়িয়া এলাকা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত আরমান হোসেন ওই গ্রামের উজ্জল সরদারের ছেলে। এই ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। এই তথ্য নিশ্চিত করেছেন আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ। পরিবারের বরাত দিয়ে ওসি বলেন, সোমবার (২১ মার্চ) রাতে সেভেনআপ খাওয়া নিয়ে আরমান হোসেনকে তার বকাঝকা করেন মা। এরই জেরে নিজ শোবার ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে ওই কিশোর। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। এনিয়ে পরে আইনত ব্যবস্থা নেয়া হয়।

স্টাফ রিপোর্টার: নওগাঁর আত্রাইয়ে ৫ বছরের এক শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে মোজাম্মেল শেখ (৫৫) নামে এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) দুপুরে তাকে নওগাঁ জেল হাজতে প্রেরণ করেন।


গ্রেফতার মোজাম্মেল শেখ উপজেলার ভোঁপাড়া ইউনিয়নের ভরতেতুলিয়া গ্রামের মৃত রমজান আলী শেখের ছেলে।

থানা ও ভুক্তভাগী পরিবার সূত্রে জানা যায়, গত রোববার বিকেলের দিকে বাড়ির পাশে শিশুটি তার সহপাঠীদের সঙ্গে খেলছিল। শিশুটির মা বাড়ীর মধ্য কাজ করছিলেন।

এ সময় প্রতিবেশী মোজাম্মেল শেখ জিনিস খাওয়ার জন্য টাকা দিতে চেয়ে ফুসলিয়ে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। শিশুটি চিৎকার দিলে তাকে ছেড়ে দেয়।

বিষয়টি পরিবারের লোকজন জানতে পাড়লে শিশুটির মা সোমবার সন্ধায় আত্রাই থানায় একটি লিখিত অভিযোগ করেন।


অভিযোগের পর  সোমবার (৬ সেপ্টেম্বর) দিবাগত রাতে মোজাম্মেল শেখকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে আত্রাই থানায় পুলিশ।


শিশুটির মা জানান, মেয়ে বাড়িতে আসার পর অনেকটা দুর্বল মনে হচ্ছিলো। এছাড়া প্রশ্রাব করত গিয়ে প্রচন্ড ব্যথ্যা অনুভব করায় কান্নাকাটি করছিলো। এরপর মেয়েকে জিজ্ঞস করলে বিষয়টি জানায়।


আত্রাই থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ বলেন, এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে ধর্ষণ আইনে একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্ত মোজাম্মেল শেখকে গ্রেফতার করে মঙ্গলবার নওগাঁ জেল হাজত পাঠানো হয়েছে।

বক্তব্য রেকর্ডের জন্য শিশুটিকে থানা হেফাজতে রাখা হয়েছে।

Leave a Reply