টিকা না নিয়েও সার্টিফিকেট পেলেন তারা

স্টাফ রিপোর্টরা, রাজশাহী: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল করোনা টিকাদান কেন্দ্র ফের বদল হচ্ছে। রাজশাহী সরকারি টিচার্স ট্রেনিং কলেজ (টিটিসি) থেকে সরিয়ে এবার নিয়ে যাওয়া হচ্ছে বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্সে।

আগামী ১১ সেপ্টেম্বর থেকে মহিলা ক্রীড়া কমপ্লেক্স টিকাদান কেন্দ্রে ভ্যাকসিন নিতে পারবেন রামেক হাসপাতাল কেন্দ্রে নিবন্ধিতরা। তার আগে আগামীকাল বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) একদিন টিটিসির পরিবর্তে টিকাদান হবে রামেক হাসপাতাল কেন্দ্রে।

টিকাদান কেন্দ্র সরিয়ে নিতে বুধবার বিকেলে বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স পরিদর্শন করেছেন রাজশাহী বিভাগীয় কমিশনার ড. হুমায়ুন কবীর। এসময় জেলা প্রশাসক আবদুল জলিল, সিভিল সার্জন ডা. কাইয়ুম তালুকদার, রামেক হাপসাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী, রাজশাহী সিটি করপোনের (রাসিক) প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এফএএম আঞ্জুমান আরা বেগম উপস্থিত ছিলেন।
 

বিষয়টি নিশ্চিত করে রাসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এফএএম আঞ্জুমান আরা বেগম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, রামেক হাসপাতাল, রাজশাহী পুলিশ হাসপাতাল, রাজশাহী সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) ও সংক্রামক ব্যাধি (আইডি) হাসপাতাল টিকাদান কেন্দ্রে শুরু থেকেই টিকাদান চলছে।

স্থান সংকুলান না হওয়ায় নগরবাসীর সুবিধার কথা ভেবে গত ৩১ জুলাই টিটিসিতে সরিয়ে নেয়া হয় রামেক হাসপাতাল টিকাদান কেন্দ্রটি। এতোদিন সেখানেই চলছিল টিকাদান।

কিন্তু শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সরকারি ঘোষণার পর টিটিসি খোলারও প্রস্তুতি নিচ্ছে কর্র্তৃপক্ষ। ফলে সেখান থেকে টিকাদান কেন্দ্র সরিয়ে মহিলা ক্রীড়া কমপ্লেক্সে নিয়ে যাওয়া হচ্ছে।

টিটিসির পরিবর্তে বৃহস্পতিবার রামেক হাসপাতাল কেন্দ্রে টিকা দেওয়া হবে। আর আগামী শনিবার (১১ সেপ্টেম্বর) থেকে প্রতিদিন (শুক্রবার ও সরকারি ছুটির দিন ব্যতীত) সকাল ৮টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্সে টিকা নিতে পারবেন নিবন্ধিতরা।

Leave a Reply