আত্রাইয়ে মোটরসাইকেল আরোহী ২ কিশোরের মৃত্যু

স্টাফ রিপোর্টার, রাজশাহী: রাজশাহীর বাঘায় জুয়েল আহমেদ (৩০) নামের এক মোটরসাইকেল আরোহীর মরদেহ উদ্ধার করা হয়েছে। উপজেলার হরিণা এলাকার বাস্তার পাশের একটি পুকুর থেকে তার মরদেহ উদ্ধার হয়। পুকুর পাড়ের রাস্তায় পাওয়া গেছে তার মরদেহ। 

বুধবার (৮ সেপ্টেম্বর) সকালে দমকল কর্মীদের সহায়তায় এই মরদেহ উদ্ধার করে বাঘা থানা পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠায়।
 

নিহত জুয়েল আহমেদ জেলার চারঘাট উপজেলার পান্নাপাড়া এলাকার মকবুল হোসেনের ছেলে।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, পুকুরে ওই যুবকের মরদেহ পাওয়া গেছে। আর পুকুর পাড়ের রাস্তায় পাওয়া গেছে তার মোটরসাইকেলটি। ধারণা করা হচ্ছে দুর্ঘটনার শিকার হয়ে তিনি পুকুরে পড়ে মারা গেছেন।  

তবে তার শরীরে আঘাতের চিহ্ন নেই। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। ঘটনার প্রত্যক্ষদর্শী না থাকায় বিষয়টি খতিয়ে দেখবে। 

স্বজন ও এলাকাবাসীর বরাত দিয়ে ওসি বলেন, বুধবার ভোররাত ৪টার দিকে বাড়ি থেকে বেরিয়েছিলেন জুয়েল। তেথুলিয়া-হরিণা সড়ক হয়ে তেখুলিয়া বাজারের দিকে যাচ্ছিলেন। পথে দুর্ঘটনার শিকার হন তিনি।

ভোরে এলাকাবাসী পুকুরপাড়ের রাস্তায় তার মোটরসাইকেলটি পড়ে থাকতে দেখেন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। রাজশাহী সদর ফায়ার সার্ভিসের ডুবুরি দল গিয়ে আড়াই ঘণ্টার চেষ্টায় ১০টার দিকে পুকুর থেকে জুয়েলের মরদেহ উদ্ধার করেন। এনিয়ে পুলিশ আইনত ব্যবস্থা নিচ্ছে বলে জানান ওসি।

Leave a Reply