রাজশাহীতে তিন শিবির সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার, রাজশাহী: রাজশাহী নগরীতে শিবিরের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। নগর গোয়েন্দা পুলিশ বুধবার (৮ সেপ্টেম্বর) রাতভর নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

ওই তিন শিবির সদস্য হলেন-নগরীর বিলসিমলা বন্ধগেইট এলাকার আবদুস রউফের ছেলের চাঁন সওদাগর (৩০), কাপাসিয়া মৃধাপাড়ার এলাকার আকরাম আলীর ছেলে শাকিল আহম্মেদ  আরিফ (৩০) ও পার্শবর্তী মির্জাপুর এলাকার সাদেক আলীর ছেলে সবুজ আলী (২৮)।

পুলিশের ভাষ্য, নগরী বোয়ালিয়া মডেল থানার নাশকতা মামলার তদন্তে পাওয়া সন্দেহভাজন আসামী তারা। 

নগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, বুধবার দিবাগত রাত ১১টার পর থেকে ভোর ৫টা পর্যন্ত নগরজুড়ে অভিযান চালায় নগর গোয়েন্দা পুলিশ। ওই অভিযানে নেতৃত্ব দেন নগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) আব্দুল্লাহ আল মাসুদ।

বিশেষ ওই অভিযানে গ্রেফতার করা হয় এই তিন জনকে। বোয়ালিয়া মডেল থানার নাশকতার মামলা তদন্তে গিয়ে এদের তথ্য আসে পুলিশের হাতে। এরপরই অভিযান চালানো হয়।

ওই তিনজন পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করেন,  তারা শিবিরের সক্রিয় সদস্য। তারা সরকার বিরোধী অপপ্রচার ও নাশকতার উদ্দেশে বিভিন্ন জায়গায় গোপন বৈঠক করেন। তাদের সংগঠন শহরের বিভিন্ন স্থানে বিভিন্ন নাশকতামূলক কর্মকান্ডের পরিকল্পনা করে। এসব কর্মকাণ্ডে তাদের সহযোগীরাও যুক্ত।

জিজ্ঞাসাবাদ শেষে তাদের বোয়ালিয়া মডেল থানায় সোপর্দ করে। পরে থানা পুলিশের তাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেয় বলে জানান এই নগর পুলিশ কর্তা।

Leave a Reply