ধামরইহাট-removebg-preview

স্টাফ রিপোর্টার: নওগাঁ জেলার ধামইরহাটে যুবলীগ নেতা আমিনুল ইসলাম (৫৫) সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। শনিবার (১১সেপ্টেম্বর) রাতে বগুড়া শহীদ জিয়া মেডিকেল হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত আমিনুল ইসলাম উপজেলার বেলঘরিয়া নামক গ্রামের মৃত কমির উদ্দিন মন্ডলের বড় ছেলে। 

পারিবারিক সূত্রে জানা গেছে, শনিবার (১১সেপ্টেম্বর) আমিনুল ইসলাম পাশ্ববর্তী জেলা জয়পুরহাট থেকে বিকেল সাড়ে ৫ টার দিকে মোটরসাইকেল যোগে ধামইরহাট ফিরছিলেন।

পথে খঞ্জনপুর নামক স্থানে একটি গরুবোঝাই ভটভটির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনি গুরুতরভাবে আহত হয়ন। পরে স্থানীয়দের সহায়তায় বগুড়া শহীদ জিয়া মেডিকেলে নেয়ার পথে তিনি মারা যান।

এ বিষয়ে ছোট ভাই  মো. শহীদুল ইসলাম বলেন, রোববার সকাল দশ টায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে নিহতের মরদেহ দাফন সম্পন্ন করা হয়।


উপজেলা যুবলীগ সভাপতি জাবিদ হোসেন মৃদু বলেন, দলের সুখে দুঃখে আমরা তাকে সব সময় পেয়েছি, ধামইরহাট উপজেলা যুবলীগ একজন নিবেদিতপ্রাণ কর্মীকে হারালো। 


আমিনুল ইসলাম উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। তিনি এক ছেলে, এক মেয়ে ও স্ত্রী সহ  অসংখ্য শুভাকাঙ্ক্ষীদের রেখে চলে গেলেন। তার এমন মর্মান্তিক মৃত্যুতে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

Leave a Reply