মুম্বাইকে পাত্তাই দিলনা কেকেআর

খেলাধুলা ডেস্ক: কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) কাছে পাত্তাই পেল না মুম্বাই ইন্ডিয়ান্স। যদিও দারুণ একটা উদ্বোধনী জুটি পেয়েছিল মুম্বাই। কিন্তু পরের ব্যাটসম্যানরা সেটাকে কাজে লাগাতে পারেননি। তাদের দেওয়া লক্ষ্য ৭ উইকেট হাতে রেখে সহজেই টপকে গেছে কলকাতা নাইট রাইডার্স। 

বৃহস্পতিবার আবু ধাবিতে টস হেরে আগে ব্যাট করতে নামে মুম্বাই। দলটিকে ৭৮ রানের উদ্বোধনী জুটি উপহার দেন রোহিত শর্মা ও কুইন্টন ডি কক। ১০ম ওভারে ৩০ বলে ৩৩ রান করে সাজঘরে ফেরত যান ওপেনার রোহিত শর্মা। ভেঙে যায় এই জুটি। 

আরেক ওপেনার কুইন্টন ডি কক ফেরেন ৪ চার ও ৩ ছক্কায় ৪২ বলে ৫৫ রান করে। কিন্তু এই দুইজনের বিদায়ের পরই খেই হারিয়ে ফেলে মুম্বাইয়ের ইনিংস। ঈষাণ কিশান ১৪, কিরণ পোলার্ড ২১ ও ক্রুনাল পান্ডিয়া আউট হন ১২ রান করে। 

শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৫৫ রানে থামে মুম্বাইয়ের ইনিংস। কলকাতার পক্ষে ৪ ওভারে ২০ রান দিয়ে ১ উইকেট নেন সুনীল নারিন। লুকি ফার্গুসন ও প্রষিধ কৃষ্ণা নেন দুইটি করে উইকেট। 

জবাব দিতে নেমে কলকাতার পক্ষে ঝড় তুলেন ভেঙ্কাটেশ আয়ার। ৪ চার ও ৩ ছক্কায় ৩০ বলে ৫৩ রান করে আউট হন তিনি। ঝড় তুলেন তিন নম্বরে খেলতে নামা রাহুল ত্রিপাটিও। ৮ চার ও ৩ ছক্কায় ৪২ বলে ৭৪ রান করেন তিনি। ২৯ বল আগে ৭ উইকেটের সহজ জয় পায় কলকাতা। 

Leave a Reply